Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবলারের জরিমানা

করোনার মাঝেই পার্টি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

বিশ্বজুড়ে করোনাভাইরাসের সংক্রমণ আবারও বেড়েছে বেশ। ইতালিও এর ব্যতিক্রম নয়। যে কারণে দেশটিতে জনসমাগম নিষিদ্ধ। কোনো ধরনের পার্টি বা গণজমায়েতের আয়োজন করলেই পড়তে হবে জরিমানার মুখে। সেই জরিমানায় পড়লেন জুভেন্টাসের তিন ফুটবলার, ব্রাজিলিয়ান মিডফিল্ডার আর্থুর মেলো, আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা ও যুক্তরাষ্ট্রের মিডফিল্ডার ওয়েস্টন ম্যাককেনি।

গত বুধবার পার্টি হয়েছিল ম্যাককেনির বাসায়। ১০ থেকে ২০ জন এই পার্টিতে অংশগ্রহণ করেন, তাদের মধ্যে ছিলেন দিবালা আর আর্থুরও। তিনজনকেই গুনতে হয়েছে সরকারি জরিমানা। এই ব্যাপারে এখনও কোনো ব্যবস্থা নেয়নি জুভেন্টাস। জানা গেছে, এই তিন খেলোয়াড়ের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে ক্লাবটি। আর্থিক জরিমানার পাশাপাশি সাময়িকভাবে বহিস্কারও করা হতে পারে তাদের।

পার্টি করার জন্য নিজের ইন্সটাগ্রামে অবশ্য ক্ষমা চেয়েছেন দিবালা, ‘রাতের খাবারের জন্য বাইরে থাকাটা আমার ভুল ছিল। সেটি একটি পার্টি ছিল না, কিন্তু তাও আমি ভুল ছিলাম এবং সেটির জন্য আমি ক্ষমা চাচ্ছি।’
দিবালা ক্ষমা চাইলেও এমন কিছু এখনও করেননি আর্থুর ও ম্যাককেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবলার

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন