Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪ জৈষ্ঠ্য ১৪২৮, ০৫ শাওয়াল ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে নতুন করে ২ জনের মৃত্যু নিয়ে করোনায় মোট মৃত্যু ৪৪

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৪:৩১ এএম

নতুন করে করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় পটুয়াখালীতে দুজন মারা যাওয়ায় জেলায় মৃতের সংখ্যা ৪৪ দাঁড়ালো।
পটুয়াখালী জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, গত ১ মার্চ মধ্যরাতে জেলার কলাপাড়ার মাদ্রাসার রোডে করোনায় আক্রান্ত নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা ইসমাইল হোসেন (৭৫) মারা যান।
এছাড়াও ২ মার্চ ভোর রাতে পটুয়াখালীর গলাচিপা কালিকাপুর নুুরিয়া ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ
মাও: মো: মোস্তাফিজুর রহমান খান করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান।
পটুয়াখালী হাসপাতাল সূত্রে জানা গেছে,গত ২৯ মার্চ জ্বর,শ্বাসকষ্ট নিয়ে পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেপিড এন্টিজেন্ট টেস্টে পজেটিভ সনাক্ত হন মোস্তাফিজুর রহমান। ঐ দিনই তিনি বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হন। ২ মার্চ শুক্রবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।মৃত মোস্তাফিজুর রহমানের বাড়ী পটুয়াখালীর ধরান্দীতে।
গলচিপা উপজেলা স্বাস্থ্য ওপরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মনিরুল ইসলাম জানান, শুক্রবার বাদ জুমা স্বাস্থ্য বিধী মেনে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। পরিবারের লোকজনদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশে দেয়া হয়েছে।
উল্লেখ্য গত ২৪ ঘণ্টায় পটুয়াখালীতে নতুন করে ১০ জন করোনা শনাক্ত হয়েছেন।



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ৩ এপ্রিল, ২০২১, ৮:২১ এএম says : 0
    হে আল্লাহ আমরা তোমার নির্দেশিত পথ থেকে সরে এসেছি।আমরা পাপ কাজে লিপ্ত।তাই তুমি আমাদের ঊপর বিপদ চাপিয়ে দিয়েছ।আমরা তোমার কাছে খ্খমা প্রার্থী।আমাদের খ্খমা করে দাও।আমরা তোমার পানে ছুটে এসেছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ