Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

নেত্রকোনার কলমাকান্দায় বসত ঘরে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ২:৫৬ পিএম

নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার বড় খাপন ইউনিয়নের দক্ষিণ চেমটি গ্রামে বসত ঘরে অগ্নিসংযোগের ঘটনায় অজ্ঞাতনামা দুর্বৃত্তদের আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

দক্ষিণ চেমটি গ্রামের করুণা কান্ত সরকারের পুত্র সমীরণ সরকার মন্টু (৫০) বাদী হয়ে গত ১ এপ্রিল রাতে এই মামলা দায়ের করেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, গত ৩০ মার্চ রাতে সমীরণ সরকার মন্টু ও তার পরিবার রাতের খাবার খেয়ে বসত ঘরের নিজ নিজ রুমে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক ১টার দিকে ছেলে প্রদীপ সরকার রনির ডাক-চিৎকারে ঘুম থেকে উঠে তার রুমে গিয়ে দেখেন বিছানায় দাউ দাউ করে আগুন জ্বলছে। পরে পরিবারের সবাই মিলে পানি দিয়ে আগুন নিবিয়ে ফেলেন। এ সময় রুমের বিছানা সংলগ্ন জানালা খোলা এবং মেইন গেইটের তালা ভাঙ্গা দেখতে পান। গেইটের সামনে একটি চিরকুট পান যেখানে লিখা ছিল, ‘তিন দিন পর আগুন’।

এ ঘটনায় সমীরণ সরকার মন্টুর পরিবারসহ আশপাশের সংখ্যালঘু পরিবারের মাঝে চরম আতংক বিরাজ করছে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ টি এম মাহমুদুল হকের সাথে শনিবার দুপুরে যোগাযোগ করলে তিনি মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, ঘটনার সাথে যারাই জড়িত থাকুক না কেন, তদন্ত করে প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ