Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সখিপুরে সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৬:৫৬ পিএম

টাঙ্গাইলের সখিপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইমন খান (১৮) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সখিপুর-সাগরদিঘী সড়কের কালিয়া বেলতলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইমন বাসাইল উপজেলার নায়কানী বাড়ি গ্রামের প্রবাসী মুজিবুর রহমানের ছেলে এবং সে সৃষ্টি কলেজ অব টাঙ্গাইল এর দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী।

পুলিশ ও ইমনের স্বজনরা জানায়, শুক্রবার বিকেলে ইমন ও তার কয়েকজন বন্ধু মোটরসাইকেল নিয়ে সখিপুরে ঘুরতে আসে। বাড়ি ফেরার পথে সখিপুর-সাগরদিঘী সড়কের কালিয়া ইউনিয়নের বেলতলী এলাকায় এসে ইমন মোটরসাইকেলের পেছন থেকে ছিটকে পড়ে। পরে বন্ধুরা তাকে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত ইমনের বন্ধু মোটরসাইকেল চালক তারেক হোসেন আহত হয়। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাজিয়া সুলতানা জানান, ইমনের মাথায় প্রচন্ড আঘাত লেগে নাক ও কান দিয়ে রক্ত বের হচ্ছিল। পরে লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান বলেন, শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ