Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

উখিয়া-টেকনাফের এমপি শাহীন আক্তার করোনা আক্রান্ত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৭:১৮ পিএম

কক্সবাজার–৪ (উখিয়া-টেকনাফ) আসনের এমপি শাহীন আক্তার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

তিনি উখিয়া-টেকনাফের সাবেক এমপি আবদুর রহমান বদির স্ত্রী। ইতোমধ্যে তাঁর স্বামী বদি দুইবার করোনা আক্রান্ত হয়েছেন। এখনো তিনি ঢাকায় চিকিৎসাধীন। কয়েকদিন ধরে শারীরিকভাবে অসুস্থতা বোধ করলে এমপি শাহীন আক্তার গত ৩০ মার্চ ন্যাশনাল ইনস্টিটিউট অব সায়েন্স এন্ড রেফারেল সেন্টারে নমুনা পরীক্ষা দেন।

৩১ মার্চ বুধবার রাতে পাওয়া রিপোর্টে তাঁর করোনা ‘পজিটিভ’ পাওয়া গেছে। তথ্যাটি নিশ্চিত করেছেন এমপি শাহীন আক্তারের ছোট ভাই উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী।

তিনি বলেন, বর্তমান তিনি ঢাকা ন্যাম ভবনের সরকারি বাসভবনে অবস্থান করছেন। তবে তিনি সুস্থ আছেন।

তার স্বামী সাবেক সাংসদ আবদুর রহমান বদি দ্বিতীয় দফায় করোনা আক্রান্ত হয়ে ঢাকা আনোয়ার খান মেডিকেল কলেজে চিকিৎসা শেষে ৩১ মার্চ বুধবার করোনা মুক্ত হয়েছেন।

তিনি বলেন, ৩ এপ্রিল সংসদ অধিবেশনকে সামনে রেখে সকল সংসদ সদস্যদের করোনাভাইরাসের পরীক্ষা করা হলে এরমধ্যে শাহীন আক্তারের রিপোর্ট পজেটিভ আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ