Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

মাগুরার শ্রীপুরে চতুর্থ শ্রেনীর ছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৭:৫৯ পিএম

মাগুরার শ্রীপুর উপজেলার বরিশাট গ্রামে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে নুরনবী মোল্ল্যা (১৯) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ এপ্রিল) দুপুরে তাকে গ্রেফতার করা হয়। নুরনবী উপজেলার বরিশাট গ্রামের নতুন পাড়ার মাংস ব্যবসায়ী জাহাঙ্গীর মোল্ল্যার ছেলে।

ধর্ষণের শিকার মেয়েটির বাবা জানান, শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী মেয়েটি তার দাদির সাথে প্রতিবেশী জাহাঙ্গীর মোল্ল্যার বাড়িতে টেলিভিশন দেখতে যায়। সেখানে দাদিকে রেখে কিছুক্ষণ পর মেয়েটি একা বাড়ির দিকে রওনা হয়। পথে আগে থেকে ওঁত পেতে থাকা জাহাঙ্গীর মোল্ল্যার ছেলে নূরনবী মেয়েটির গলায় ওড়না দিয়ে মুখ বেঁধে ফেলে এবং পাশের একটি ক্ষেতে নিয়ে যায়। পরে সেখানে সে মেয়েটিকে ধর্ষণ করে পালিয়ে যায়।

এরপর মেয়েটি সেখান থেকে প্রতিবেশী এক নারীর সহায়তায় বাড়িতে যায় । পরিবারের কাছে ঘটনা খুলে বললে। ওইদিন রাত ১২ টার দিকে শ্রীপুর থানায় গিয়ে নুরনবী মোল্ল্যাকে আসামি করে তারা মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীপুর থানার ওসি (তদন্ত) লিটন কুমার সরকার বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য মেয়েটিকে মাগুরা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামি নূরনবীকে শনিবার জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাগুরা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ