Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

সর্বনাশা মাদকে মাকে খুন

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

পঞ্চগড়ে মাদক কেনার টাকা না পেয়ে জয়তুন (৫০) নামে এক মাকে নির্মমভাবে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে শহীদুল ইসলাম। গতকাল শনিবার দুপুরে পঞ্চগড় সদর উপজেলার পৌরসভারস্থ মিঠাপুকুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জয়তুন ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী।

স্থানীয়রা জানান, শহীদুল সকাল থেকে তার মা জয়তুনের কাছে মাদক সেবনের জন্য টাকা দাবি করে। কিন্তু টাকা দিতে অস্বীকার করে মা। শহীদুলের বাবা আব্দুল মজিদ দুপুরে নামাজ পড়তে গেলে মাকে একা পেয়ে কোঁচা (মাছ শিকারের যন্ত্র) দিয়ে গলায় আঘাত করে। একপর্যায়ে মায়ের চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে পালিয়ে যায় সন্তান। তাৎক্ষণিক স্থানীয়রা জয়তুনকে উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ডা. রাকিবুল হাসান তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, মানুষের বাড়িতে দিনমজুরি দিয়ে জয়তুন তার অসুস্থ স্বামীকে নিয়ে কোনো মতে জীবন যাপন করে আসছে। তার টানা পোড়েনের সংসারের মধ্যে সন্তান শহিদুলকে মাদকাসক্তের টাকা দিতে না পেরে জীবন দিতে হয়েছে। প্রায় পাঁচ ধরে মাদকাসক্ত শহীদুল। এর আগেও শহিদুল মাদক কেনার টাকা না পেয়ে তার বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। সন্তানের অতিষ্টে আলাদা একটি ঘরও করে দেন তার বাবা আব্দুল মজিদ। শহীদুল মাদকাসক্ত হওয়ায় পরিবারের লোকজনসহ এলাকাবাসী তাকে আইনশৃঙ্খলা বাহীনির হাতে তুলে দেন কয়েকবার। শহীদুলের কার্যকলাপের আতঙ্কে এলাকাবাসী।

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এস এম সফিকুল ইসলাম জানান, পঞ্চগড় সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আসামি আটকে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন