Inqilab Logo

ঢাকা, রোববার, ০৯ মে ২০২১, ২৬ বৈশাখ ১৪২৮, ২৬ রমজান ১৪৪২ হিজরী

নেত্রকোনার দুর্গাপুর পৌর মেয়রের ব্যবসায়িক চেম্বারে দুঃসাহসিক চুরি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ এপ্রিল, ২০২১, ৮:৪০ পিএম

নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌরসভার মেয়র আলাউদ্দিন আলালের তেরীবাজারস্থ ব্যবসায়িক কার্যালয় স্বর্ণা ব্রিকস চেম্বারে গত শুক্রবার দিবাগত মধ্যরাতের কেনো এক সময়ে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে।


পৌর মেয়র আলাউদ্দিন আলাল সাংবাদিকদের জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার রাতে স্বর্ণা ব্রিকস চেম্বারের কর্মকর্তা-কর্মচারীগণ তালা লাগিয়ে নিজ নিজ বাসায় চলে যান। শনিবার সকালে চেম্বারের স্টাফ জয়দেব চক্রবর্তী কার্যালয়ের তালা খুলে ভেতরে গিয়ে দেখেন ঘরের চালের টিন খোলা এবং আলমারি ড্রয়ার খোলা রয়েছে। তিনি তাৎক্ষনিক স্বর্ণা ব্রিকসের মালিক পৌর মেয়র আলাউদ্দিন আলালকে জানান। পরে চুরির বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোঃ ফখরুজ্জামান জুয়েল, সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মাহমুদা শারমীন নেলী, দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার ধনেশ পত্রনবীশ বলেন, ইট বিক্রির টাকাসহ অনুমানিক ৩০ লক্ষ টাকা ড্রয়ার ও আলমারিতে রক্ষিত ছিল।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (দুর্গাপুর সার্কেল) মাহমুদা শারমীন নেলীর সাথে যোগাযোগ করলে চুরির সত্যতা নিশ্চিত করে বলেন, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ