Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

শেরপুর ও নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন ও নাটোরে বাস ট্রাকে সংঘর্ষে নিহত হয়েছে ৩ জন
শেরপুর  জেলা সংবাদদাতা  জানান, শেরপুরের নালিতাবাড়ী ও নকলায় দুটি পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও গণপিটুনিতে এক ড্রাইভার আহত হয়েছে।
গতকাল বুধবার দুপুরে নালিতাবাড়ী-নকলা সড়কে ট্রাক ড্রাইভারের খামখেয়ালিতে জহুরুল মিয়া (৪০) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা ট্রাকে আগুন লাগিয়ে ২ ঘণ্টা নালিতাবাড়ী, নকলা-শেরপুর সড়ক অবরোধ করে রাখে এবং ট্রাক চালককে পিটিয়ে আহত করে হাসপাতালে প্রেরণ করে। নিহত যুবক নালিতাবাড়ী উপজেলার যোগানিয়ার তালুকপাড়া গ্রামের মৃত ছৈমুদ্দিনের পুত্র। নালিতাবাড়ীগামী একটি খালি ট্রাক একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময় ট্রাকটিকে আটকাতে গিয়ে এ মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, নালিতাবাড়ীগামী ট্রাক (ঢাকা-মেট্রো ১১-৬৮০৮) - নকলা সড়কের তালতলা এলাকায় একটি গরুকে ধাক্কা দিয়ে পালানোর সময়, গরুর মালিক জালাল উদ্দিন ট্রাকটিকে আটকানোর জন্য চিৎকার করতে থাকে। এ সময় আশপাশের মানুষ ট্রাকটির গতিরোধ করতে গেলে ট্রাক চালক জহুরুলের উপর ট্রাক উঠিয়ে দেয়। এতে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়।
নাটোর জেলা সংবাদদাতা জানান, নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুরে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত ও ১৫ জন আহত হয়েছে। আহতদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার আ ফ ম আনোয়ার হোসেন জানান, বুধবার সকাল ১০টার দিকে বড়াইগ্রামের মানিকপুরে নাটোর থেকে সিরাজগঞ্জগামী আর পি রোকেয়া পরিবহনের সাথে ঢাকা থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায় ও ১৫ জন আহত হয়। তবে নিহত তিনজনের পরিচয় এখনো জানা যায়নি। আহতদের বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।
লক্ষ্মীপুর জেলা সংবাদাদাতা জানান, লক্ষ্মীপুর সদর উপজেলার চর চামিতা এলাকায় ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কে গতকাল বুধবার সকালে সড়ক দুর্ঘটনায় আসাদ বিন আনোয়ার (১৯) নামের এক মাদরাসা ছাত্র নিহত হয়েছেন। এ সময় তার অপর দুই ভাই গুরুতর আহত হয়। আসাদ বিন আনোয়ার চট্টগ্রাম আন্দরকিল্লা শাহী জামে মসজিদের খতিব আওলাদে রাসূল (সা.) সাইয়্যেদ মোহাম্মদ আনোয়ার হোসাইন তাহের জাবিরী আল-মাদানীর তৃতীয় ছেলে। নিহত আসাদ চট্টগ্রাম বাইতুশ শরফ কামিল মাদ্রাসা থেকে এ বছর আলিম পাশ করেছেন। প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় পরিবারের সদস্যরাসহ আসাদ চট্টগ্রাম থেকে জিপে করে ঈদ করার জন্য বাড়িতে আসছিল। সকালে চর চামিতা এলাকায় পৌঁছলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খালে পড়ে গেলে ঘটনাস্থলে আসাদ নিহত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর ও নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ৫
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ