Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

চরফ্যাশনে আসামি ছিনতাই ৫ পুলিশ আহত : থানায় মামলা ৮ নারী-পুরুষকে জেল-হাজতে

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চরফ্যাশন উপজেলা সংবাদদাতা : ভোলার চরফ্যাশনে মাদক ব্যবসায়ী শাহিন (৩৫)কে মঙ্গলবার রাতে হ্যানকাফ পরিয়ে পুলিশ আটক করলে নীলকমল এলাকায় মহিলারা মরিচের গুড়া ও ইট-পাটকেল নিক্ষেপ করে পুলিশের হাতে আটক শাহিনকে হ্যান্ডকাফসহ ছিনতাই করে নিয়ে গেছে। এ ঘটনায় ৫ পুলিশ আহত হয়। ৮ জনকে গ্রেফতার করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
ঘোষেরহাট বন্দরের কাছে রতন মিয়ার ছেলে শাহিন ঈদকে সামনে রেখে ইয়াবা, গাঁজাসহ বিভিন্ন প্রকার মাদক আমদানি করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পেরে মঙ্গলবার অভিযান পরিচালনা করে শাহীনকে গ্রেফতার করে।
ঘটনাস্থল থেকে শাহীনের সহযোগী ৮ নারী-পুরুষকে পুলিশ আটক করেছে, এরা হলো শাহীনের চাচা সাবেক ইউপির চেয়ারম্যান আবুল কাশেম মিয়া, স্ত্রী জান্নাতুল ফেরদাউস লিপি এবং তার ছোট ভাইর স্ত্রী নাজমা ও বোন আয়শা আক্তার নুপুর, রাহেলা ও শাহীনের অন্যতম সহযোগী সিরাজ, শরীফ, দুলাল। সংঘর্ষের ঘটনায় পুলিশের এসআইসহ ৫ কনস্টেবল গুরুতর আহত হয়ে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলো এসআই তরিকুল ইসলাম, এসআই গবিন্দ, এএসআই শামিম, কনস্টেবল পলাশসহ ৫ জন গুরুতর আহত হয়েছে।
মঙ্গলবার রাতে সহকারী পুলিশ সুপার মো. রফিক (লালমোহন সার্কেল) নেতৃত্বে অভিযান পরিচালনা করলেও আসামিসহ হ্যান্ডকাফ উদ্ধার করা সম্ভাব হয়নি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় বুধবার চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ এনমুল হক জানান, সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৭, তারিখ ৬ সেপ্টেম্বর ’১৬। পুলিশ বুধবারে গ্রেফতারকৃত ৮ জনকে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরফ্যাশনে আসামি ছিনতাই ৫ পুলিশ আহত : থানায় মামলা ৮ নারী-পুরুষকে জেল-হাজতে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ