Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে মাস্ক না পরায় জরিমানা

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

মাস্ক ব্যবহার করাসহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে গতকাল বরিশালে জেলা প্রশাসনের পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত ২৬ ব্যক্তি এবং ২টি প্রতিষ্ঠানের কর্মকর্তাদের কাছ থেকে ৪ হাজার ৩৫০ টাকা জরিমানা আদায় করেছেন। ভ্রাম্যমাণ আদালত চলাকালে করোনা সংক্রমণ রোধে জনগণকে উৎসাহিত করতে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলাম এবং আরাফাত হোসেনের নেতৃত্বে গতকাল দুপুর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় এই অভিযান পরিচালনা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম রাহাতুল ইসলামের ভ্রাম্যমাণ আদালত নগরীর নতুন বাজার এবং কাশীপুর এলাকায় অভিযান চালিয়ে মাস্কবিহীন ১৫ ব্যক্তি এবং মাস্ক না পরা লোকজনকে স্থান দেয়ায় দুটি প্রতিষ্ঠান থেকে ২ হাজার ১৫০ টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে আরাফাত হোসেনের ভ্রাম্যমাণ আদালত নগরীর নথুল্লাবাদ এবং চৌমাথা এলাকায় অভিযান চালিয়ে মাস্কবিহীন ১১ ব্যক্তির কাছ থেকে ২ হাজার ২০০ টাকা জরিমানা আদায় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ