Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় তরুণ আইনজীবীর ইন্তেকাল

প্রধান বিচারপতির শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন সুপ্রিম কোর্ট বারের তরুণ আইনজীবী ব্যারিস্টার তানভীর পারভেজ (৪৭)। গতকাল শনিবার সকাল ৭টার দিকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন।

সুপ্রিম কোর্ট বারের সম্পাদক ব্যারিস্টার রূহুল কুদ্দুস কাজল জানান, কোভিড আক্রান্ত হওয়ার পর গত ২৭ মার্চ থেকে এম জেড হাসপাতালের আইসিইউতে ছিলেন ব্যারিস্টার পারভেজ। গতকাল সকালে তিনি ইন্তেকাল করেন। গতকালই বাদ জোহর সুপ্রিম কোর্ট প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।
সিলেটের সন্তান ব্যারিস্টার তানভীর পারভেজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। পরে তিনি লন্ডনে বার-এট-ল করেন। সুপ্রিম কোর্টে আইন পেশার পাশাপাশি ভূঁইয়া একাডেমিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আইন বিষয়ে শিক্ষকতা করতেন তিনি।
ব্যারিস্টার তানভীর পারভেজের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ