Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

শচীনের জন্য আফ্রিদির শুভকামনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

ভারতীয় কিংবদন্তী শচীন টেন্ডুলকার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর শোয়েব আকতার, ওয়াসিম আকরামের পর আরেক পাকিস্তানি তারকা ক্রিকেটার জানালেন শুভকামনা। করোনায় আক্রান্ত শচীন এখন চিকিৎসা নিচ্ছেন ভারতের একটি হাসপাতালে। এই কিংবদন্তির দ্রুত আরোগ্য কামনা করে টুইট করলেন শহিদ আফ্রিদি।
পাকিস্তানের সাবেক অধিনায়ক টুইটারে লিখলেন, ‘দ্রুত সেরে ওঠো কিংবদন্তি। কোনও সন্দেহ নেই তুমি ফিরে আসবে শক্তিশালী হয়ে। আশা করছি খুব কম সময়ই হাসপাতালে থাকবে তুমি। আরও কম দিনে সুস্থ হয়ে উঠবে।’
ভারত-পাকিস্তান সম্পর্কের বৈরিতা থাকলেও আফ্রিদি বরাবরই শচীন ভক্ত। এর আগে ভারতীয় মহাতারকা ব্যাটও উপহার দিয়েছেন আফ্রিদিকে। সেই ব্যাটে শ্রীলঙ্কার বিপক্ষে ৪০ বলে ১০৪ রানের ইনিংস খেলেন পাকিস্তানি লিজেন্ড। এবার সেই বন্ধুটির অসুস্থতায় শুভ কামনা জানালেন তিনি। এর আগের দিনই পাকিস্তানের ইতিহাসের অন্যতম সেরা বোলার ওয়াসিম আকরাম শুভ কামনা জানিয়ে লেখেন, ‘এমনকি যখন তোমার বয়স ১৬ বছর ছিল, তুমি বিশ্বের সেরা বোলারকে এতটা সাহস ও আত্মবিশ্বাস নিয়ে খেলতে। আমি নিশ্চিত তুমি করোনাকে ছক্কার মতো মারবে! দ্রুত সুস্থ হয়ে ওঠো মাস্টার!’ গত শুক্রবার হাসপাতালে ভর্তি হয়েছেন শচীন। এর আগে রোড সেফটি সিরিজে খেলেন ভারতীয় এই কিংবদন্তি! সেখান থেকে ফেরার পরই করোনা আক্রান্ত হন তিনি। সেখানে খেলতে গিয়েই কোভিড পজিটিভ হয়েছেন ইরফান পাঠান, ইউসুফ পাঠান ও সুব্রামানিয়াম বদ্রিনাথও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আফ্রিদির শুভকামনা
আরও পড়ুন