Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

বগুড়া জাগপা সাধারণ সম্পাদকের মৃত্যুতে কেন্দ্রীয় জাগপার শোক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৯:১১ এএম

বগুড়ায় আধিপত্যবাদ বিরোধি রাজনীতির পুরোধা ও জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় সহ-প্রচার সম্পাদক মোঃ মুঞ্জুরুল কাদির তুহিনের জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে ।
শনিবার তিনি রাজশাহী বক্ষ ব্যাধি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নানিল্লাহে ......রাজেউন) মৃত্যকালে তার বয়স হয়েছিল (৬০) বছর। তিনি স্ত্রী, তিন পুত্রসহ নাতী নাতনী আত্মীয় স্বজন ও অসংখ্য সহকর্মী, গুনগ্রাহী রেখে গেছেন। মরহুম মুঞ্জুরুল কাদির তুহিন বগুড়া গৃহ নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগ ও এ্যাজমা রোগে ভুগছিলেন।
বিশিষ্ট রাজনীতিক তুহিনের মৃত্যুর সংবাদে বগুড়া শহরে শোকের ছায়া নেমে আসে। রাজশাহী থেকে লাশ আসার পর শনিবার বাদ এশা মরহুমের চকলোকমান বাস ভবন সংলগ্ন ঈদগাহ মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে পিতার কবরের পার্শ্বে তার দাফন সম্পন্ন হয়। জানাজার নামাজে ইমামতি করেন চকলোকমান কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ আযম।
মরহুমের জানাজার নামাজে বগুড়ার বিশিষ্ট রাজনৈতিক, পেশজীবী নেতৃবৃন্দসহ শহরের সকল স্তরের ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশগ্রহণ করেন। বিশিষ্ট রাজনৈতিক মুঞ্জুরুল কাদির তুহিনের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশসহ বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান, সাধারন সম্পাদক অধ্যপক ইকবাল হোসেন, সহ-সভাপতি ও দলের মুখপাত্র রাশেদ প্রধান, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা বগুড়া জেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শামীম আক্তার পাইলট, সহ-সভাপতি দেলাদার হোসেন নান্টু, বীর মুক্তিযোদ্ধা শামসুল হক, দৌলত জামান মানিক, দবির উদ্দিন, জামিরুর ইসলাম পুটু, জেলা জাগপার সাবেক সভাপতি ইমারুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম প্রিন্স, আব্দুর রহমান বাদশা, আনোয়ার হোসেন, আনোয়ারুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক এ.কে.এম কামরুল হাসান রানু, মাহবুবুর রহমান রঞ্জু, আমিনুর হক রাজু, ফজলুল হক ফজলু, নুরুল ইসলাম নুরু, যুবায়ের হারুন পাপ্পু, জাগপা বগুড়া সদর উপজেলা সভাপতি বাবলু জোয়ারদার, সাধারণ সম্পাদক আশাদুল প্রামানিক, শাজাহানপুর উপজেলা সভাপতি শ্রী গোপাল চন্দ্র মোহন্ত, সাধারণ সম্পাদক শ্রী নিতাই চন্দ্র মোহন্ত, আদমদীঘি উপজেলা সভাপতি শাহীনুল ইসলাম শাহীন, দুপচাঁচিয়া উপজেলা সভাপতি মহিউদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অধ্যাপক আমিরুল ইসলাম, ধুনট উপজেলা সভাপতি মোসলেম উদ্দিন, জেলা যুব জাগপা সভাপতি সৈকত আহম্মেদ মিলন, জেলা জাগপা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান, ছাত্রনেতা আবু বক্কর সিদ্দিক পারভেজ, মরহুম আমীর হোসেন মন্ডল ফাউন্ডেশনের চেয়াম্যান ও সাব্কে যুবদল নেতা মাসুদুল হাসান মাসুদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক বার্তা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ