Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে বিশেষ সুবিধা পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা

প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : গ্রাহকদের উন্নত সেবাদান ও বিশেষ সুবিধা দেয়ার লক্ষ্যে চট্টগ্রামে ১১টি প্রতিষ্ঠানের সাথে চুক্তি স্বাক্ষর করলো দেশের শীর্ষস্থানীয় মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান গ্রামীণফোন। এ চুক্তি স্বাক্ষরের ফলে ১১টি প্রতিষ্ঠান থেকে সেবা নেয়ার ক্ষেত্রে বিশেষ সুবিধা পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা।
গতকাল (রোববার) চট্টগ্রামের পেনিনসুলা হোটেলে এ চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির হেড অব হাই ভ্যালু সেগমেন্ট রেজওয়ান মোহাম্মদ চৌধুরী, চট্টগ্রামের হেড অব রিজিওনাল সেলস মোঃ সিরাজ উদ্দীন লস্কর, হেড অব সার্কেল এন্টারপ্রাইজ মুহাম্মদ আরিফুর রহমান, হেড অব সার্কেল রিটেইল মুক্তাদিরুর রহমান এবং ১১টি প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ।
গ্রামীণফোনের সাথে চুক্তি স্বাক্ষরকারী চট্টগ্রামের ১১টি প্রতিষ্ঠান হচ্ছেÑ ওয়েল পার্ক রেসিডেন্স বুটিক হোটেল অ্যান্ড স্যুটস, পেনিনসুলা হোটেল, দ্য অ্যাভিনিউ হোটেল এন্ড স্যুটস, পিটস টপ রেস্টুরেন্ট, দ্য গ্রোসার, মেট্রো ডায়াগনোস্টিক সেন্টার, ক্যাফে ৮৮, সিলভার স্পুন রেস্টুরেন্ট, আমব্রোসিয়া এবং আভালন। গ্রামীণফোনের স্টার গ্রাহকরা এসব প্রতিষ্ঠান থেকে সেবা নেয়ার ক্ষেত্রে সর্বনিম্ন ৫ শতাংশ থেকে সর্ব্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাবেন।
এ চুক্তিস্বাক্ষর নিয়ে গ্রামীণফোনের মোঃ সিরাজ উদ্দীন লস্কর বলেন, গ্রামীণফোনের গ্রাহকদের সর্বোচ্চ সেবা দেয়ার ব্যাপারে সবসময়ই প্রতিশ্রæতিবদ্ধ। আমরা সবসময় অভিনব সেবাদানের মাধ্যমে এদেশের মানুষের জীবনকে সহজ করে তুলতে চেষ্টা করি। সব ধরনের মানুষের জন্য আমরা আমাদের সেবাকে ক্রমাগত বিভিন্ন আঙ্গিকে বিস্তৃত করছি। আমরা সবসময়ই চেষ্টা করি আমাদের গ্রাহকদের নতুন সব সেবা দিতে। আমাদের গ্রাহকদের বাড়তি সুবিধা দেয়ার ধারাবাহিক প্রচেষ্টার ফলশ্রæতিরই একটি অংশ এই চুক্তিস্বাক্ষর। খুব শিগগিরই আমরা এর পরিধি আরও বিস্তৃত করব।
স্টার গ্রাহক প্রোগ্রামেরর মাধ্যমে গ্রামীণফোন তার সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ গ্রাহকদের সম্মান জানায়, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে। এই প্রোগ্রামে অন্তর্ভুক্ত হওয়ার জন্য একটি উল্লেখযোগ্য সময় পর্যন্ত ন্যূনতম মাসিক ব্যবহারসহ গ্রামীণফোনের গ্রাহক হতে হয়। একজন গ্রাহক স্টার কি না তা নিজের নম্বর থেকে *১১১*৯*১# (ফ্রি) এ ডায়াল করে জানতে পারবেন। স্টার গ্রাহকের জন্য বিশেষ সুবিধাগুলো যঃঃঢ়://িি.িমৎধসববহঢ়যড়হব.পড়স/ংঃধৎ-ঢ়ৎড়মৎধস/ংঢ়বপরধষ-ঢ়ৎরারষবমবং ওয়েবসাইটে জানা যাবে। যে কোন পরামর্শ বা অভিযোগ গ্রাহকরা ংঃধৎ@মৎধসববহঢ়যড়হব.পড়স ঠিকানায় ই-মেইল করে জানাতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন