Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তঃক্যাডেট কলেজ সাহিত্য ও সঙ্গীত প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

২৭তম আন্তঃক্যাডেট কলেজ সাহিত্য ও সঙ্গীত প্রতিযোগিতা-২০১৬-এর সমাপনী অনুষ্ঠান গতকাল বুধবার বরিশাল ক্যাডেট কলেজে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সেনাবাহিনীর ইঞ্জিনিয়ার-ইন-চিফ মেজর জেনারেল মো. ছিদ্দিকুর রহমান সরকার সমাপনী দিনে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন। এই প্রতিযোগিতার সাহিত্য বিভাগে সার্বিক বিজয়ী হয় পাবনা ক্যাডেট কলেজ ও রানার্স-আপ হয় বরিশাল ক্যাডেট কলেজ।
সঙ্গীত বিভাগে সার্বিক বিজয়ী হয় যৌথভাবে ঝিনাইদহ ক্যাডেট কলেজ ও সিলেট ক্যাডেট কলেজ এবং রানার্স-আপ হয় ময়মনসিংহ ক্যাডেট কলেজ। আন্তঃক্যাডেট কলেজ সাহিত্য ও সঙ্গীত প্রতিযোগিতা-২০১৬ এ সার্বিক বিজয়ী কলেজ, পাবনা ক্যাডেট কলেজ ও সার্বিক রানার্স-আপ কলেজ, বরিশাল ক্যাডেট কলেজ। আন্তঃক্যাডেট কলেজ  সাহিত্য ও সঙ্গীত প্রতিযোগিতাটি ১ সেপ্টেম্বর থেকে শুরু হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বরিশাল ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. আতিকুর রহমান। সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন ক্যাডেট কলেজের অধ্যক্ষবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।  -আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আন্তঃক্যাডেট কলেজ সাহিত্য ও সঙ্গীত প্রতিযোগিতা সমাপ্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ