Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সোনারগাঁ উপজেলা ছাত্রলীগ ও যুবলীগের বিরুদ্ধে হেফাজতের অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৪:০১ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত অভিজাত রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হককে সস্ত্রীক হেনস্থা করার অভিযোগে স্থানীয় ছাত্রলীগ ও যুবলীগ নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আজ রবিবার সোনারগাঁ থানায় হাজির হয়ে মামুনুলের পক্ষে অভিযোগ দায়ের করেছেন হেফাজত নেতা মুফতি ফয়সাল মাহামুদ হাবিবী।

অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম। অভিযোগে উল্লেখ করা হয়, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে বিশ্রামের জন্য সস্ত্রীক হোটেলে অবস্থান গ্রহণ করেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। তিনি হোটেলের সম্পূর্ণ নিয়ম কানুন মেনে অবস্থান করছিলেন। কিন্তু হোটেল মালিক সাইদুর রহমানের ম্যানেজার ও কর্মচারীবৃন্দ আল্লামা মামুনুল হককে নিরাপত্তা দিতে ব্যর্থ হন।

একই সঙ্গে এলাকার কতিপয় সন্ত্রাসী সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি মো. রফিকুল ইসলাম নান্নু ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মো. সোহাগ রনির নেতৃত্বে কতিপয় অজ্ঞাতনামা ব্যক্তিদের নিয়ে আল্লামা মামুনুল হকের উপর হামলা চালায়। তার জামার কলার ছিঁড়ে ফেলে, দাড়ি মুবারক ধরে টান দেয় এবং শারীরিকভাবে লাঞ্ছিত করে অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার গাড়ির চাবি ও মানিব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অবকাশযাপনের জন্য নারায়ণগঞ্জের ওই হোটেলে অবস্থান করছিলেন। এর একপর্যায়ে সরকার দলীয় নেতা-কর্মীরা তাকে অবরুদ্ধ করলেও পরে হেফাজতের স্থানীয় হাজার হাজার নেতা-কর্মী এসে তাকে অবরুদ্ধ অবস্থা থেকে উদ্ধার করে নিয়ে যান।



 

Show all comments
  • Sayd al sad ৪ এপ্রিল, ২০২১, ৪:২৬ পিএম says : 0
    দেশে আজ হচ্ছেটা কি!! আওয়ামীলীগ কি দেশে স্বৈরশাষণ কায়েম করলো নাকি!!অথচ ওরাই মুখে গণতন্ত্রের বুলী উড়াই। হায়রে,,আর কত বেহায়াপনা আর অসভ্যতা যে দেখবো। আল্লাহ তুমি ওদের হেদায়েত দান করো ,নইলে ধ্বংস করো!!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ