Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কুমিল্লায় সহকর্মীদের কিল ঘুষিতে মারা গেলেন শ্রমিক মোবারক

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৫:৪৪ পিএম

কুমিল্লার হোমনায় নালা পরিষ্কারের কাজে অস্বীকৃতি জানালে সহকর্মীদের মারধরে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তি উপজেলার শ্রীমদ্দি গ্রামের আবুল হাশেমের ছেলে মো. মোবারক (৪৫)। পূর্ব শ্রীমদ্দি গ্রামের ঈদগাহ এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ তার লাশ উদ্ধার করে আজ রবিবার ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মোবারক দৈনিক ভিত্তিতে শ্রমিকের কাজ করতেন। শনিবার রাতে মোবারক ও দুইজন সহকর্মী ছগির এবং চাঁন বাদশার সঙ্গে শ্রীমদ্দি গ্রামের ঈদগাহ এলাকায় নালা পরিষ্কার করার কাজ নেয়। শনিবার রাতে ঘণ্টাখানেক একসঙ্গে নালা পরিষ্কারের কাজ করার পর মোবারক আর কাজ করবে না বলে চলে যেতে চায়।এতে তাদের মধ্যে বাগ-বিতণ্ডা হয়। একপর্যায়ে সহকর্মীদের কিল-ঘুষিতে মোবারক মাটিতে লুটিয়ে পড়েন। তারাই তাকে চিকিৎসার জন্য দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় সঙ্গীরা দৌড়ে পালিয়ে যায়। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি থানায় জানালে হোমনা থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কায়েস আকন্দ বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ