Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

বরিশালে পৃথক মামলায় তিন অপহরণকারী গ্রেফতার দুই ছাত্রী উদ্ধার

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২১, ৭:৪১ পিএম

বরিশালের আগৈলঝাড়া ও গৌরনদী মডেল থানা পুলিশ পৃথক ৩টি অপহরনের ঘটনায় দায়ের করা মামলায় তিন অপহরণকারীকে গ্রেফতার ও অপহৃতা দুই ছাত্রীকে উদ্ধার করেছে। অপহৃতা অপর এক ছাত্রীকে উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে বরে পুরিশ জানিয়েছে। রোববার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে বরিশঅল কেন্দ্রীয় কারাগারে পাঠান হয়েছে। উদ্ধারকৃত দুই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালের পাশাপাশি জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণের নির্দেশ দেয়া হয়েছে।
আগৈলঝাড়া থানার ওসি মোঃ গোলাম ছরোয়ার মামলার বরাত দিয়ে সাংবাদিকদের জানান, উপজেলার রাজিহার ইউনিয়নের লখারমাটিয়া গ্রামের সহিদ মৃধা ও তার স্ত্রী বিলকিস বেগমকে পানির সাথে নেশা দ্রব্য পান করিয়ে অচেতন করে নবম শ্রেণিতে পড়ুয়া কন্যাকে অপহরণ করে পার্শ¦বর্তী মাগুড়া গ্রামের হারুন সিকদারের পুত্র আবির সিকদার ও সহযোগিরা। এ ঘটনায় দায়ের করা মামলার আসামি আবিরকে শনিবার রাতে মাদারীপুরের চরমুগুরিয়া থেকে পুলিশ গ্রেফতারের পর অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে।
অন্যদিকে উপজেলার মোল্লাপাড়া গ্রামের কার্তিক সরকারের কলেজ পড়–য়া কন্যাকে গৈলা গ্রামের সুনীল মন্ডলের পুত্র মৃত্যুঞ্জয় মন্ডল গত ২৪ মার্চ অপহরণ করে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ শনিবার রাতে অপহরনকারী মৃত্যুঞ্জয় মন্ডলের বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতার করেছে।
অপরদিকে গত আট মাস আগে গৌরনদী মডেল থানায় এক স্কুল ছাত্রীকে অপহরনের ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত পলাতক আসামী শামসুল হককে মাদারীপুরের কালকিনির বালাইচর গ্রাম থেকে শনিবার রাতে গ্রেফতার করা হয়েছে। শামসুল হক ওই গ্রামের মৃত কুতুবউদ্দিনের পুত্র। তবে অপহৃতা স্ক্রল ছাত্রীকে এখনো উদ্ধার করা সম্ভব না হলেও এ লক্ষে সর্বঅত্মক প্রচেষ্টার কথা জানিয়েছে গৌরনদী পুলিশ।



 

Show all comments
  • Manju ৪ এপ্রিল, ২০২১, ৮:০৮ পিএম says : 0
    Such as corona patients available across the Barisal division. Kindly treatment them quickly.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ