Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়ায় ধর্ষণের পর ভিডিও

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

ঝালকাঠির কাঁঠালিয়ায় বিধবা এক নারীকে (৪৮) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের পরে ওই নারীর নগ্ন ভিডিও ধারণ ও ছবি তোলা হয়। এ ঘটনা কাউকে জানালে ভিডিও ও ছবি ছড়িয়ে দেয়ার হুমকি দেয় ধর্ষণকারী দুই যুবক। এমনকি যুবকরা নির্যাতিত নারীর মোবাইলটিও ছিনিয়ে নেয়। গত ৩১ মার্চ শৌলজালিয়া আবাসনের একটি ঘরে এ ঘটনা ঘটে। দুই দিন ভয়ে পালিয়ে থাকার পরে গতকাল রোববার দুপুরে কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ করেছেন ওই নারী।

অভিযোগে জানা যায়, ঘর নেই, জমিও নেই প্রকল্পের অধীনে উপজেলার শৌলজালিয়া আবাসনের একটি ঘরে দুই নাতিকে নিয়ে থাকেন ওই বিধবা নারী। ৩১ মার্চ রাতে স্থানীয় মালেক খলিফার ছেলে মাইদুল খলিফা ও রফিক নামের দুই যুবক ঘরের ভেতরে প্রবেশ করে। তারা দরজা বন্ধ করে দিয়ে পালাক্রমে ওই নারীকে ধর্ষণ করে। চিৎকার দিলে ওই নারীর নগ্ন ভিডিও ধারণ ও ছবি তোলে। একথা কাউকে বললে ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। ওই সময়ে যাতে কারো কাছে ফোন দিতে না পারে, এজন্য নির্যাতিত নারীর ফোনটিও ছিনিয়ে নিয়ে যায় দুই যুবক। মাইদুল শৌলজালিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদ হাসান রিপনের ভাইয়ের ছেলে। বিষয়টি চেয়ারম্যানকে জানালে তিনিও কোনো ব্যবস্থা নেননি। এদিকে ধর্ষণকারীদের অব্যাহত হুমকিতে ভয়ে আত্মগোপনে চলে যান ওই নারী। গতকাল রোববার দুপুরে নির্যাতিত নারী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলফ চন্দ্র গোলদারের কাছে লিখিতভাবে অভিযোগ দেন। অভিযুক্তরা বিভিন্নভাবে ওই নারীকে হুমিক দিয়ে আসছে বলেও অভিযোগ করেন ওই নারী। এতে তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে জানিয়েছেন।

কাঠালিয়া থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ইএনও’র কাছে দেয়া একটি অভিযোগ আমার কাছে ভিকটিম নিয়ে এসেছেন। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ