Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটখিলে সন্ত্রাসী হামলায় আহত ৩

চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

নোয়াখালীর চাটখিল উপজেলায় প্রতিপক্ষের হামলায় ৩ জন আহত হয়েছে। গত শনিবার দুপুরে উপজেলার নোয়াখলা গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, মো. হারুন (৬০), দেলোয়ার হোসেন (৪৫) ও হৃদয় (১৮)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পাঁচকড়ি মজুমদার বাড়ির মো. ইমনদের সাথে একই বাড়ির মনির হোসেন বাচ্চু ও হানিফদের সাথে জমি সংক্রান্ত বিরোধ ছিল। স্থানীয় সালিশের মাধ্যমে তাদের বিরোধ সমাধান করে দেয়ার পর মো. ইমন তার সম্পত্তির ওপর একটি ভবন নির্মাণের কাজ শুরু করেন। একতলা ভবনের ছাদ ঢালাইয়ের সময় গত শনিবার সকালে প্রতিপক্ষরা এসে বাঁধা সৃষ্টি করে এবং ভয়ভীতি প্রদর্শন করে।

ইমন এ ব্যাপারে তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে। এ সংবাদ পেয়ে দুপুরে প্রতিপক্ষের মনির হোসেন বাচ্চু ও হানিফের নেতৃত্বে অজ্ঞাতনামা কয়েকজন সন্ত্রাসী ইমনের বাবা মো. হারুন, তার চাচা দেলোয়ার হোসেন ও ছোট ভাই হৃদয়কে মারধর করে পিটিয়ে আহত করে।
এ ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, এ ব্যাপারে দুই পক্ষ হতে অভিযোগ পাওয়া গেছে। ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ