Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

উন্নত চিকিৎসার জন্য সিরাজুল আলম খান লন্ডন গেলেন

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ‘নিউক্লিয়াস’-এর প্রতিষ্ঠাতা সিরাজুল আলম খান উন্নত চিকিৎসা ও নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গতকাল বুধবার সকাল ১০টায় এ্যামিরাট এয়ারওয়েজ যোগে লন্ডনে গেছেন।
সিরাজুল আলম খান গত বছর লন্ডনে হাঁটু ও ফুসফুসে ব্যথাজনিত কারণে চিকিৎসা গ্রহণ করেন। হাসপাতাল থেকে রিলিজ নিয়ে তিনি হুইল চেয়ারে ঢাকায় আসেন গত বছর। দেশে ফিরে প্রায় তিন মাস তিনি শয্যাশায়ী ছিলেন। তারপর কিছুটা উন্নতি হলেও তার হাঁটতে অসুবিধা হয়। গত দু’মাসে তার হাঁটু এবং কোমরের ব্যথা বেড়ে যায় এবং শারীরিক অবস্থার অবনতি হয়। এছাড়া তার ফুসফুসের অবস্থা ভালো নয়।
এসব চিকিৎসা ও নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য তিনি লন্ডনের উদ্দেশে যাত্রা করেন। লন্ডন থেকে সিরাজুল আলম খান নিউ ইয়র্ক যাবেন। সেখান থেকে তিনি পুনরায় লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা শেষে ১১ ডিসেম্বর ঢাকায় ফিরবেন বলে তার জনসংযোগ কর্মকর্তা শিকদার মো. নিজাম জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।