Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মিটফোর্ডের মার্কেট থেকে ২৫ লাখ টাকার অবৈধ ওষুধ জব্দ

প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার ঃ রাজধানীর মিটফোর্ড এলাকার মার্কেটে অভিযান চালিয়ে ২৫ লাখ টাকার অবৈধ ওষুধ জব্দ করেছে র‌্যাব। গতকাল বুধবার ওষুধ প্রশাসন অধিদফতর ও র‌্যপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) যৌথ নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ওষুধগুলো জব্দ করেন। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে পরিচালিত অভিযানে মিটফোর্ড ১০, রোডের হাবিব-শোয়েব মেডিসিন মার্কেটের এম এস ক্রিস ফার্মেসি থেকে ৬৭ ধরনের অবৈধ ভারতীয় ওষুধ আটক করা হয়। এ অপরাধে ফার্মেসি মালিককে দুই লাখ টাকা জরিমানা করা হয়।
এছাড়া ১৬, আকমল খান রোডের এমএস জগৎবন্ধু মেডিকেল হলে রয়েল আয়ুর্বেদিক কোম্পানির নিষিদ্ধ আমলকি প্লাস নামক ওষুধ মজুদ ও বিক্রয়ের অভিযোগে এক লাখ টাকা জরিমানা করা হয়। ওষুধ প্রশাসন অধিদফতরের ড্রাগ সুপার গোলাম কিবরিয়া জানান, অভিযানকালে ২৫ লাখ টাকার অবৈধ ওষুধ জব্দ হয় করা হয়। পরে র‌্যাবের উপস্থিতিতে জব্দকৃত ওষুধগুলো মাতুয়াইল ডাম্পিং স্টেশনে পোড়ানো হয়। এ সময় অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে র‌্যাব-১০-এর এএসপি আতিকুর রহমানসহ র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিটফোর্ডের মার্কেট থেকে ২৫ লাখ টাকার অবৈধ ওষুধ জব্দ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ