Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

ঝালকাঠির একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৮। গত শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- নোয়াখালী জেলার সুবর্ণচর থানার পশ্চিম চর জব্বার এলাকার মৃত খুরশীদ আলমের ছেলে বেলায়েত হোসেন ও চট্টগ্রামের খুলশী থানার পলিটেকনিক্যাল ছাফানগর এলাকার মৃত আবুল হাসেম হাওলাদারের ছেলে নির আহমদ। গতকাল বিকেলে র‌্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

র‌্যাব ৮ এর কর্পোরাল মো. হাবিবুর রহমান জানান, গত শনিবার দিবাগত রাত একটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি শহরের বাতাসাপট্টি এলাকার আরাফাত আবাসিক হোটেলে অভিযান চালায় র‌্যাব। চতুর্থ তলার ৪০৪ নম্বর কক্ষ থেকে দুইজনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২৪ হাজার ৪০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৮১ হাজার ৮৩০ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৮ এর বরিশাল সিপিএসসির ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।
র‌্যাব জানায়, গ্রেফতারকৃতরা দীর্ঘ দিন ধরে মাদক কারবারের সঙ্গে জড়িত। চট্টগ্রাম থেকে ইয়াবা এনে তারা ঝালকাঠির বিভিন্ন স্থানে বিক্রি করে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে গতকাল দুপুরে ঝালকাঠি থানায় সোপর্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ