Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘কোরআনের যথাযথ অনুশীলনের বিকল্প নেই’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

শায়খুল ইসলাম প্রিন্সিপাল আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেছেন, মানবজাতির ইহ ও পরকালীন শান্তি এবং মুক্তির একমাত্র গাইডলাইন পবিত্র আলকোরআন। কিন্তু কোরআন থেকে দূরে সরে যাওয়ায় ফেতনা-ফ্যাসাদ তৈরি হচ্ছে। তাই কোরআনের যথাযথ অনুশীলনের কোনো বিকল্প নেই। বহুমূখী সেবাধর্মী সংস্থা আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমীন বাংলাদেশের (একেএমবি) উদ্যোগে শনিবার ১৮তম পবিত্র দরসুল কোরআন মাহফিলের দরসকালে তিনি একথা বলেন।

একেএমবি’র বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আল্লামা কাজী জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রিন্সিপাল আল্লামা এস এম ফরিদ উদ্দিন। উপস্থিত ছিলেন এডভোকেট আবু নাছের তালুকদার, এম সোলায়মান ফরিদ, এস এম সিরাজ উদ্দিন তৈয়বী, এইচ এম মুজিবুল হক শুক্কুর, অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, অধ্যাপক সৈয়দ হাফেজ আহমদ, মাওলানা সৈয়দ জসিম উদ্দিন তৈয়বী প্রমুখ। আখেরী মোনাজাতে করোনা মহামারি থেকে পরিত্রাণ চেয়ে বিশেষ দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কোরআন

২৩ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ