Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত অক্ষয় কুমার ও গোবিন্দ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১১:১৫ এএম

এবার আক্রান্ত হলেন আরো দুই বলিউড অভিনেতা। গতকাল (রবিবার) অভিনেতা গোবিন্দ ও অভিনেতা অক্ষয়কুমারের করোনা আক্রান্তের খবর জানা যায়। রবিবার সকালে টুইট করে করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা অক্ষয়কুমার। বিকেলে নিজের দেহে করোনা সংক্রমণের কথা জানালেন আরেক বলিউড অভিনেতা গোবিন্দ।

তারা দুজনেই করোনা উপসর্গের কথা জানিয়ে বলেছেন, আপাতত বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন তারা।

গতকাল (রবিবার) সকালে টুইট করে নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়ে অক্ষয় কুমার লিখেছেন, ‘সবাইকে সুপ্রভাত জানিয়ে বলছি, আমি করোনা পজিটিভ হয়েছি। যাবতীয় করোনা বিধি মেনে আপাতত বাড়িতেই সেলফ আইসোলেশনে রয়েছি। চিকি‍ৎসকদের পরামর্শ মেনে চলছি। গত কয়েকদিন যারা আমার সংস্পর্শে এসেছেন তাদের সবাইকে অনুরোধ নিজেদের শরীরের প্রতি নজর রাখুন এবং করোনা পরীক্ষা করিয়ে নিন।’

৫৩ বছর বয়সী অভিনেতা নিজেদের ভক্তদের আশ্বস্ত করে লিখেছেন, ‘উদ্বেগের কিছু নেই। শিগগিরই শুটিংয়ে ও নিজের কাজের জগতে ফিরব।’ বর্তমানে ‘রামসেতু’ ছবির কাজে ব্যস্ত ছিলেন অক্ষয়কুমার। ছবিতে তিনি একজন প্রত্নতত্ত্ববিদের চরিত্রে অভিনয় করছেন।

বিকেলে সংবাদমাধ্যমকে করোনা উপসর্গের কথা জানান গোবিন্দ। এসময় তিনি জানান, সকালে তার করোনা পরীক্ষার রিপোর্টটি পজিটিভ আসে। যদিও উপসর্গ খুব সামান্যই রয়েছে তার শরীরে। চিকিৎসকদের পরামর্শ মত সুরক্ষা নিয়ে রয়েছেন। সেই সঙ্গে তিনি তার সংস্পর্শে আসা মানুষদের কোভিড পরীক্ষা করাতে ও যথাযথ সুরক্ষা বিধি মেনে চলতে বলেছেন। তার পরিবারের অন্য সদস্যদের দেহে কোনও সংক্রমণ নেই। তার স্ত্রী সুনীতা কোভিডে আক্রান্ত হয়েছিলেন বেশ কিছুদিন আগেই, গত সপ্তাহে তিনি সুস্থ হয়ে উঠেছেন। অভিনেতা বলেছেন, “বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন ডাক্তারি পরামর্শ মেনেই। সকলকে বলব কোভিডের সুরক্ষাবিধি মেনে চলুন।”

বলিউডের একাধিক অভিনেতা-পরিচালক ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবারই অভিনেত্রী আলিয়া ভাটের করোনা পজিটিভ হওয়ার খবর জানা গিয়েছিল।
আর ফতিমা সানা শেখ, মিলিন্দ সোমানের মত বেশ কিছু অভিনেতা করোনায় আক্রান্ত হয়েছেন। সেখানে দাঁড়িয়েই অমিতাভ বচ্চন, সলমান খান, মালাইকা আরোরা কো-ভ্যাকসিন নেওয়ার তথ্যও জানিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ