Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিপিবি নেত্রীর হামলায় আহত ছাত্র ইউনিয়ন সভাপতি

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১২:১৪ পিএম

রাজধানীর পল্টনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ের পাশের গলিতে ছাত্র ই্উনিয়নের ২ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। আর হামলা করেছে প্রতিপক্ষ কেউ না নিজ দলের সিনিয়র এক নেত্রী।


বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহর ওপর সিপিবি নেত্রী জলি তালুকদারের নেতৃত্বে হামলার অভিযোগ উঠেছে। চা খাওয়ার জন্য ডেকে নিয়ে তার উপর হামলা করা হয় বলে জানা গেছে। যদিও জলি তালুকদার অভিযোগ অস্বীকার করে ‘ঘটনাস্থলেই ছিলেন না’ বলে দাবি করেছেন।

রাজধানীর পুরানা পল্টনে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় কার্যালয়ের পাশে রোববার (৪ এপ্রিল) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দীপক শীল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘ছাত্র ইউনিয়ন সভাপতির ওপর হামলার আগে বিকেল চারটার দিকে কবি নজরুল ইসলাম কলেজ ছাত্র ইউনিয়নের দপ্তর সম্পাদক জুবায়ের সজলের ওপর হামলা করেন সিপিবি নেতা মনজুর মঈন। এই হামলার প্রতিবাদ জানিয়ে পার্টির কাছে আমরা বিচার চেয়েছি। আর এতে ক্ষিপ্ত হয়ে জলি তালুকদার রাত আটটার দিকে আমাদের সভাপতিকে চা খেতে ডেকে নিয়ে তিনিসহ আরও কয়েকজন অতর্কিত হামলা করেন।’

তিনি অভিযোগ করে জানান, হামলার ঘটনায় সিপিবি নেত্রী জলি তালুকদারের নেতৃত্বে মঞ্জুর মইন, সিপিবি নেতা মঞ্জুরুল আহসান খানের ব্যক্তিগত সহকারী আলীসহ আরও ৫-৬ জন ব্যক্তি অংশ নেন। হামলার পরে পুরানা পল্টনে সিপিবি কার্যালয়ে অবস্থান নিয়ে ছাত্র ইউনিয়ন নেতারা বিক্ষোভ করেন।

তবে সিপিবি নেত্রী জলি তালুকদার হামলার বিষয়ে কিছুই জানেন না দাবি করে জানান, ‘আমি এই ঘটনার কিছুই জানি না। ওরা (ছাত্র ইউনিয়নের নেতাকর্মী) তো আমাদের আদরের ছোটভাই। ওদের ওপর হামলার প্রশ্নই ওঠে না।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিপিবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ