Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর চাটখিলে বাধা দেওয়ায় দুই নারীকে পিটিয়ে আহত

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৪:৩৬ পিএম

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ফাওড়া গ্রামে মাদক সেবনে বাধা দেওয়ায় দুই নারীকে মারধর ও পিঠিয়ে গুরতর আহত করে।

শনিবার রাতে চাটখিল থানায় ৫জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ফাওড়া গ্রামের হাজী বাড়ির সুলতান আহম্মদের ছেলে সামছু (৪০) মাদক সেবন সহ বিভিন্ন অসামাজিক কার্যকালাপের সাথে লিপ্ত রয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় সামছু হাফেজ জাহাঙ্গীর আলমের বসত বিল্ডিংয়ের ছাদের উপর মাদক সেবন করা কালে জাহাঙ্গীর আলমের স্ত্রী নাজমা বেগম লিপি (৪০) ও তার কন্যা হাবিবা আক্তার (১৮) বাধা দিলে সামছু ক্ষিপ্ত হয়ে তাদেরকে মারধর করে। এই সময়ে সামছুর বাবাসহ পরিবারের ৪/৫জন এসে নাজমা বেগম লিপি ও হাবিবা কে বেদম মারধর করে গুরুত্বর জখম করে। আহত দুই নারীর শৌরচিৎকারে বাড়ির অন্য অন্য লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে এবং এই ব্যাপারে কোথায়ও অভিযোগ করলে প্রাণনাশের হুমকি দেয় বলে জাহাঙ্গীর আলম জানিয়েছেন।

এই ব্যাপারে চাটখিল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন ঘটনা তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারী

১৫ জানুয়ারি, ২০২৩
২৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ