Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

লকডাউনের বিরুদ্ধে চট্টগ্রামে ব্যবসায়ীদের বিক্ষোভ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৫:০৬ পিএম

চট্টগ্রামে লকডাউন ঘোষণার বিরোধিতা করে রাস্তায় নেমে বিক্ষোভ করেছেন ব্যবসায়ীরা। সোমবার বিকেলে নগরীর তামাকুমন্ডি লেইনে হাজারও ব্যবসায়ী বিক্ষোভ করেন। তারা মিছিল নিয়ে নিউমার্কেট মোড়ে সমাবেশে যোগ দেন।

সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত দোকান-পাট খোলা রাখার দাবিতে মানববন্ধন ও সমাবেশ করেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির নেতারা। এ সময় তারা ‘অবৈধ লকডাউন মানি না, মানবো না’, ‘এই মুহূর্তে দোকান খুলে দাও, খুলতে হবে’ স্লোগান দেন। লকডাউন তুলে না নিলে আন্দোলনের হুঁশিয়ারিও দেন নেতারা।
বক্তব্য রাখেন তামাকুমন্ডি লেইন বণিক সমিতির সভাপতি আবু তালেব, সিনিয়র সহ সভাপতি সরওয়ার কামাল, সাধারণ সম্পাদক আহমদ কবির দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাম্মেল হক।

এর আগে শপিংমল ও দোকানপাট নির্দিষ্ট সময়ের জন্য খোলা রাখার দাবি জানিয়েছে বাংলাদেশ দোকান মালিক সমিতি চট্টগ্রামের নেতারা। তারা এই দাবিতে চসিক মেয়র, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, চট্টগ্রাম জেলা প্রশাসক, সিএমপি কমিশনার বরাবরে স্মারকলিপি দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ