Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার করোনা ভাইরাসের কবলে ভিকি ও ভূমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৫:৫৫ পিএম

বলিউডে একের পর এক তারকারা আক্রান্ত হচ্ছে কোভিডে। এবার করোনা ভাইরাসের কবলে পড়লেন ভিকি কৌশল ও ভূমি পেডনেকার। সোশ্যাল মিডিয়ায় নিজেরাই সংক্রমিত হওয়ার কথা জানিয়েছেন তারা। দুজনেই চিকিৎসকের পরামর্শ মেনে রয়েছেন হোম আইসোলেশনে।

ভূমি পেডনেকার তার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন সোশ্যাল মিডিয়াতে। সেই সঙ্গে তার শারীরিক অবস্থাও জানিয়েছেন নায়িকা। তিনি লিখেছেন, " আমি কোভিড ১৯ পজিটিভ। আজ অবধি আমার মৃদু লক্ষণ রয়েছে, তবে সুস্থ আছি। নিজেকে আইসোলেশনে রেখেছি আমি। চিকিৎসকেরা যা পরামর্শ দিচ্ছেন সেই সমস্ত নিয়ম আমি মেনে চলছি। আপনারা কেউ যদি আমার সংস্পর্শে এসে থাকেন, তাহলে অবশ্যই পরীক্ষা করিয়ে নিন।"

অভিনেত্রী আরও লেখেন, " ভিটামিন সি,ভাল মুড রাখা ইত্যাদি মেনে চলছি আমি। এই পরিস্থিতি কেউ হালকা ভাবে নেবেন না। আমি সমস্ত রকম সাবধানতা মেনে চলেও এই অবস্থা। মাস্ক পরুন, হাত ধুতে থাকুন, সামাজিক দূরত্ব মেনে চলুন আন্দ আপনার সাধারণ ব্যবহারের বিষয়ে সাবধান হন। "

আর অভিনেতা ভিকি কৌশল ইনস্টাগ্রামে লেখেন, “সবরকম সতর্কতা অবলম্বন করেছিলাম। কিন্তু তা সত্ত্বেও আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে আমি আপাতত হোম কোয়ারেন্টাইনে আছি। ওষুধও খাচ্ছি। যাঁরা সম্প্রতি আমার সংস্পর্শে এসেছেন, তাদের কাছে অনুরোধ, সকলে যেমন করোনা পরীক্ষা করিয়ে নেন। সকলে সাবধানে থাকুন।”

বর্তমানে বলিউডে রীতিমতো ত্রাস সৃষ্টি করেছে মারণ ভাইরাসটি। গত কয়েকদিনের মধ্যে একাধিক তারকার আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আমির খান, আর মাধবন, আলিয়া ভাট, গওহর খান, বাপ্পী লাহিড়ী, পরেশ রাওয়াল, রণবীর সিং- কেউই বাদ যাননি। সংক্রমণের পরের দিনই আবার হাসপাতালে ভরতি হয়েছেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার। হোম কোয়ারেন্টাইনে রয়েছেন অভিনেতা গোবিন্দা। এবার ভিকি ও ভূমির শরীরেও থাবা বসাল অতি ক্ষুদ্র এই ভাইরাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ