Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

নান্দাইলে ২০কেজি গাঁজাসহ আটক ৩

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৮:১৩ পিএম

ময়মনসিংহের নান্দাইলে প্রাইভেট কারে করে পাচারের সময় সাড়ে ২০কেজি গাঁজার একটি চালানসহ তিন জনকে আটক করা করেছে র‌্যাব। রোববার রাতে তাদের আটক করা হয়।

জানা যায়, রোববার রাতে র‌্যাব-১৪ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন, একটি মাদক ব্যবসায়ী চক্র প্রাইভেট কারে করে গাঁজার একটি বড় চালান নেত্রকোনায় নিয়ে যাচ্ছে। এমন খবর পেয়ে কিশোরগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি অপারেশনাল টিম রোববার দিবাগত রাত দেড়টার দিকে কিশোরগঞ্জ-নেত্রকোনা সড়কের নান্দাইল চৌরাস্তা মোড়ে চেকপোস্ট বসায়। এসময় অভিযান চালিয়ে একটি প্রাইভেটকার থেকে সাড়ে ২০কেজি গাঁজাসহ তিন জনকে আটক করা হয়। বিষয়টি নিয়ে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়।

আটক হওয়া তিন মাদক ব্যবসায়ীর মধ্যে কিশোরগঞ্জে জেলার ভৈরবের শিমুলকান্দি ইউনিয়নের গোছামাড়া গ্রামের মো. আসাদ মিয়ার ছেলে জুনাইদ (২৫), ভৈরবের কমলপুর পশ্চিমপাড়ার মৃত শাহিদ মিয়ার ছেলে মিলন মিয়া(৩৩), এবং একই এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে সুমন মিয়া (৩১)।

এ ব্যাপারে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, গাঁজার চালান বহনকারী প্রাইভেট কারটি চেকপোস্ট অতিক্রম করার সময় তল্লাসি চালিয়ে সাড়ে ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় প্রাইভেট কারে থাকা তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

১০ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ