Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝুঁকিমুক্ত সড়ক চেয়ে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১২:১৩ এএম

কুষ্টিয়ায় নগরবাসীর আয়োজনে ঝুঁকিমুক্ত ও পরিস্কার সড়ক চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গত রোববার শহরের পাঁচরাস্তার মোড়ে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন কুষ্টিয়া শহরে বসবাসরত নানা শ্রেণি পেশার মানুষ।

আধুনিক শহর হিসেবে কুষ্টিয়া নগর ব্যবস্থাকে পরিছন্ন ও ঝুঁকিমুক্ত পরিবেশে ফিরিয়ে আনতে কর্তৃপক্ষে প্রতি সদয় দৃষ্টি আকর্ষণ করেন বক্তারা। সে সময় বক্তারা বলেন, কুষ্টিয়ার উন্নয়নের রুপকার মাহাবুব উল আলম হানিফ এমপির ছোঁয়াতে কুষ্টিয়া একটি আধুনিক শহরের রোল মডেলে রুপান্তিত হয়েছে। কিন্ত কিছু অবকাঠামোসহ অবৈধ দখলদারের হাত থেকে এই শহর এখনো রক্ষা পাইনি। সেই সাথে এই নগরীতে পরিস্কার ও পরিছন্ন পরিবেশ তৈরির জন্য এখনো কোন পদক্ষেপ হাতে নেয়া হয়নি বলেও জানান বক্তারা।

যেখানে কোটি কোটি টাকা খরচ করে সৌন্দর্য বৃদ্ধির লক্ষে কাজ করা হয়েছে, সেখানে মুল বিষয়টা পরিছন্ন পরিবেশ এখনো সৃষ্টি হয়নি এই শহরটিতে। এখনো এই শহরে বসবাসরত সাধারণ মানুষেরা নানা ভোগান্তির শিকার।
সবশেষে এই মানববন্ধন কর্মসূচি থেকে নগরীতে বসবাসকারী মানুষের দাবি বাস্তবায়নের কর্তৃপক্ষ দ্রæত পদক্ষেপ নেবে বলে আশা রাখেন নগরবাসীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ