Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক দিয়ে ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১২:১৩ এএম

বরগুনায় এক রিকশা চালককে মাদক দিয়ে ফাঁসানোর প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। বরগুনা প্রেসক্লাব চত্তরে গত রোববার বেলা ১২টায় মানববন্ধনে উপস্থিত ছিলেন বরগুনা সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. গোলাম আহাদ সোহাগ, মেম্বার গোলাম ফারুক, আলহাজ মো. নাসিরসহ এলাকাবাসী।
এ ব্যাপারে বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবে একই অভিযোগে সংবাদ সম্মেলনে করা হয়। সংবাদ সম্মেলনে পরিবারের পক্ষে জাহিদুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, বরগুনা সদর উপজেলার ৮নং সদর ইউনিয়নের পশ্চিম হেউলিবুনিয়া গ্রামের মো. আজাহার সিকদারের ছেলে মো. জালাল উদ্দিন। সে বরগুনা শহরে রিকশা চালিয়ে ভাই-বোন বাবা-মাসহ ৮ সদস্যের পরিবার নিয়ে কোন মতে সংসার চালিয়ে আসছে।
সংবাদ সম্মেলনে বলা হয়, এলাকার এক প্রভাবশালীর সাথে জালালের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ থাকায় একের পর এক মামলা দিয়ে হয়রানী করছে। তারা এ যাবৎ ১০/১২টি মামলা দিয়েছে। যার মধ্যে কয়েকটি মামলা মিথ্যা প্রমাণিত হয়েছে। গত শনিবার রাত ১১টায় ক্রোক এলাকায় রিকশায় মাদক রেখে জালালকে ফাঁসানোর উদ্দেশ্যে তারা ডিবি পুলিশে খবর দিয়ে জালালকে ধরিয়ে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ