Inqilab Logo

মঙ্গলবার, ০৩ আগস্ট ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮, ২৩ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

গোপালগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, তিন জনের বিরুদ্ধে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৮:৫২ পিএম

গোপালগঞ্জের মুকসুদপুরে এক গৃহবধূকে গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৩ জনকে আসামি করে মুকসুদপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন ভুক্তভোগী গৃহবধূর স্বামী। মামলার আসামিরা হলেন- কদমপুর গ্রামের গফুর শেখের ছেলে হেমায়েত (৩৫), নান্নু শেখের ছেলে বশির শেখ (২৫) ও মনির মোল্যার ছেলে ইয়াসিন মোল্যা (২৩)।
এদিকে আজ সোমবার ভিকটিমের ডাক্তারি পরীক্ষা গোপালগঞ্জ সদর হাসপাতালে সম্পন্ন হয়েছে।

জানা গেছে, গতকাল রবিবার (০৪ এপ্রিল) রাতে গোপালগঞ্জের মুকসুদপুরের গোবিন্দপুর ইউনিয়নের কদমপুর দক্ষিণপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। ধর্ষকরা গৃহবধূর কাছ থেকে তার ব্যবহৃত মোবাইল ফোন ও ঘরে থাকা নগদ ৯ হাজার টাকাও নিয়ে যায়। মুকসুদপুর থানার পরিদর্শক (তদন্ত) খন্দকার আমিনুর রহমান জানান, মুকসুদপুর উপজেলার কদমপুর গ্রামের কালিদহরপাড় এলাকার একটি বাড়িতে ধর্ষণের শিকার ওই নারী তার স্বামীকে নিয়ে ভাড়া থাকেন। তার স্বামী মুকসুদপুর শহরের একটি রেস্টুরেন্টের বাবুর্চি হিসেবে কাজ করেন।

ঘটনার সময় ওই গৃহবধূ বাড়িতে একা ছিলেন। এই সুযোগে আসামিরা গৃহবধূর বাসায় গিয়ে মেয়েলি কণ্ঠে ডেকে তাকে ঘরের দরজা খুলতে বলে। তখন কিছু বুঝে ওঠার আগেই তারা ঘরে ঢুকে পড়ে। এরপর ঘরে থাকা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ


আরও
আরও পড়ুন