Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

পটুয়াখালীতে স্বাস্থ্যবিধি না মানায় ১৩৫ জনকে ৮৯৩০০ টাকা জরিমানা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ১১:৫২ পিএম

কোভিড-১৯ করোনা সংক্রমণ মোকাবেলায় সরকার কর্তৃক ঘোষিত লকডাউন এর প্রথমদিনে পটুয়াখালীতে জেলা প্রশাসনের ৬ জন নির্বাহী ম্যাজিস্টেটের নেতৃত্বে ৬টি ভ্রাম্যমান টিম লকডাউনের নির্দেশনা বাস্তবায়নে কাজ করে।

লকডাউনের প্রথম দিনে মাস্ক ব্যবহার না করা, মোটর সাইকেল, পিকআপ ভ্যান, অটোরিক্সা, রিক্সায় গাদাগাদি করে মানুষ চলাচল এবং দোকান ব্যবসা প্রতিষ্ঠানে সরকারী নির্দেশনা ও স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব না মানার অভিযোগে ১৩৫ জন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ৮৯,৩০০ টাকা জরিমানা আদায় করেছেন বলে ভ্রাম্যমান আদালতের সদস্য জেলা স্যানিটারী ইন্সপেক্টর মহিউদ্দিন আল মাসুদ জানান।

৬টি ভ্রাম্যমান আদালতের নেতৃত্বে ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মানস চন্দ্র দাস, ডিপ্লোমেসি চাকমা, ছেন মং রাখাইন, নঈম উদ্দিন, মোঃ ইসমাইল রহমান ও মোঃ ফয়সল উদ্দিন। এ অভিযান অব্যাহত থাকবে বলে জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী জানান।

এদিকে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম শিপন জানান ৫ এপ্রিল সোমবার ২৪ ঘন্টায় পটুয়াখালীতে ৬৯ টি নমুনা পরীক্ষায় ৪ জন নতুন করে করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।



 

Show all comments
  • ।।শওকত আকবর।। ৬ এপ্রিল, ২০২১, ৭:৪৮ এএম says : 0
    আইনের প্রতি পুর্ন শ্রদ্ধাশীল থেকেই বলছি।এ ভাবে গাড়ি বন্ধ করে দিলে আক্রান্ত রুগি অবস্হা কি হবে?অফিস চলবে অর্ধেক জনবল নিয়ে।সে অর্ধেক জনবলও তো অফিসে যাতায়াত করবে? তারা যাবে কি ভাবে??
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পটুয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ