Inqilab Logo

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সখিপুরে অপহরণের ৬ দিন পর সেই শিশুটি উদ্ধার, আটক ৩

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১০:৫৪ এএম

টাঙ্গাইলের সখিপুরে অপহরণের ৬ দিন পর আড়াই মাসের সেই শিশু জোনায়েদকে উদ্ধার করেছে পুলিশ। তথ্য প্রযুক্তি ব্যবহার করে আজ মঙ্গলবার(০৬এপ্রিল) ভোর রাতে দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রামের একটি বাড়ি থেকে শিশুটিকে জীবিত উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত বুধবার রাতে ঘরের সিধঁ কেটে মায়ের মুখে গামছা বেঁধে শিশু জোনায়েদকে অপহরণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় সারাদেশে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। ঘটনাটির মূল রহস্য এবং শিশুটিকে উদ্ধার করতে পুলিশ মাঠে নামে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে মঙ্গলবার ভোররাতে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে শিশুটিকে জীবিত উদ্ধার করা হয়। এ সময় এর সাথে জড়িত তিনজনকে আটক করা হয়।

সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একে সাইদুল হক ভূঁইয়া বলেন, শিশুটিকে উদ্ধার করে এর সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করে মূল রহস্য জানা যাবে। কেন কি উদ্যেশে শিশুটিকে চুরি করা হয়েছে এবং আটককৃতদের নাম পরে জানানো হবে বলে তিনি জানান।

প্রসঙ্গত, গত বুধবার রাতে উপজেলার শোলা প্রতিমা গ্রামের ট্রাক ডাইভার আছির উদ্দিনের স্ত্রী কল্পনা আক্তার দুই সন্তান নিয়ে ঘুমিয়ে পড়ে। এক পর্যায়ে রাতে সিধঁ কেটে ঘরে ঢুকে দুইজন দুর্বৃত্ত। পরে কল্পনা আক্তারের মুখে গামছা বেঁধে আড়াই মাস বয়সী জোনায়েদকে অপহরণ করে নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অপহরণকারী গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ