Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে বিস্কুটের প্রলোভন দেখিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১১:০৮ এএম

রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ের ওয়াগ্গা ইউনিয়ন এর দোলন্যা মুখ তালুকদার পাড়ায় বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশুকে ধর্ষনের অপরাধে একজনকে গ্রেফতার করেছে কাপ্তাই থানা পুলিশ। আটককৃত আসামির নাম অমল তালুকদার, তার বয়স ২২ বছর। সেই ওয়াগ্গা তালুকদার পাড়া দোলন্যা মুখ এলাকার শান্তি তালুকদার এর ছেলে। শিশুটি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। তার বাড়ীও একই এলাকায়।
গত রবিবার (৪ এপ্রিল) সকাল ৯.৪৫ মিনিটে অভিযুক্ত অমল তালুকদার শিশুটিকে বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে তার নিজের ঘরে নিয়ে ধর্ষণ করে বলে জানান, শিশুটির পরিবারের সদস্যরা।
কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রবিবার এই ঘটনা ঘটার পর মেয়েটার বাবা গতকাল সোমবার(৫ এপ্রিল) রাত ৮ টায় কাপ্তাই থানায় এসে ধর্ষক অমল তালুকদার এর বিরুদ্ধে মামলা দায়ের করেন। তারই মামলার ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত ১২.৩০ মিনিটে কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন এর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সোর্স সহ অভিযুক্ত আসামীকে তার বাড়ী হতে গ্রেফতার করে কাপ্তাই থানায় নিয়ে আনা হয়।
এদিকে ধর্ষক অমল তালুকদারকে মঙ্গলবার( ৬ এপ্রিল) রাঙামাটি কোর্টে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক গ্রেফতার

১৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ