Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী

মামুনুল হকের পক্ষে পোস্ট : সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা বহিষ্কার

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ২:১৭ পিএম

হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হকের পক্ষে সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে পোস্ট দেওয়ায় সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন মারজানকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে মারজানকে বহিষ্কার করা হয়।

বহিষ্কৃত জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ উদ্দিন মারজান জেলার ছাতক উপজেলার জাউয়া বাজার ইউনিয়নের পাইগাঁও গ্রামের বাসিন্দা। নারায়ণগঞ্জে হেফাজত নেতা মাওলানা মামুনুল হককে নিয়ে ঘটনার পরপরই পোস্ট দিয়েছিলেন তিনি।

নিজের ফেসবুক আইডিতে পোস্টে তিনি লেখেন- ‘সত্য মিথ্যা আপনার বুঝতে পারবেন, কীভাবে ছাড়া পেলেন মামুনল হক। প্রশাসনকে ধন্যবাদ সঠিক তথ্য তুলে ধরার জন্য।’

এ ছাড়া আরও কিছু কথা তিনি লিখেছেন। এরপরও কয়েকটি পোস্ট করেন ছাত্রলীগ নেতা ফয়েজ উদ্দিন মারজান। তার পোস্ট ভাইরাল হওয়ার পর পরই বিষয়টি কেন্দ্রীয় ছাত্রলীগের নজরে আসে। পরে সোমবার শৃঙ্খলা বিরোধী কার্যকলাপের অভিযোগের দায়ে তাকে বহিষ্কার করা হয়।



 

Show all comments
  • Md Abu Nowshad ৬ এপ্রিল, ২০২১, ৩:৩৩ পিএম says : 0
    ভলো লোক ছাত্র লীগ করতে পারে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ