Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

ভুল করে প্রকাশ্যে সাইফিনার দ্বিতীয় সন্তানের ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৪:১৬ পিএম

এক মাস হতে চলল কারিনা কাপুর খান দ্বিতীয়বারের জন্য মা হয়েছেন। সমস্ত জল্পনা-কল্পনা তে জল ঢেলে দিয়ে আরো একবার পুত্রসন্তানের মা হয়েছেন তিনি। তবে দ্বিতীয় বার আর ভূল করেননি সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। প্রথমবার জন্মের পর তৈমুরকে জনসমক্ষে আনার পর এখনো পর্যন্ত তাকে নিয়ে উন্মাদনা কম নয় সোশ্যাল মিডিয়াতে। মাঝে মাঝে বিরক্ত বোধ করেন সাইফ আলি খান এবং কারিনা।

তাই দ্বিতীয়বারের ক্ষেত্রে গোপনীয়তা বজায় রেখেছেন তারা। কোনরকম ছবি অথবা নামকরণের কথা প্রকাশ্যে আনতে চাননি পরিবারের কেউ। কিন্তু দ্বিতীয় বার একই ভুল হয়ে গেল তার পরিবারের পক্ষ থেকে। দ্বিতীয়বারের ভুলটা করলেন কারিনা কাপুরের বাবা রণধীর কাপুর। সম্প্রতি ছোট নাতির একটি ছবি পোস্ট করে ফেলেছেন তিনি। শুধু তাই নয় তৈমুরের ছোটবেলার ছবি এবং নবাগতের ছোট ছবি একসঙ্গে পোস্ট করে বসলেন তিনি।

দুই নাতীকে একই ফ্রেমে পোস্ট করলেন দাদু, এরপর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরে নিজের ভুল বুঝতে পেরে রণধীর কাপুর তার করা পোস্ট ডিলিট করে দেন। কিন্তু ততক্ষণে বন্দুক থেকে গুলি বেরিয়ে গেছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে ছোট নবাবের ছবি। জ্বলজ্বল করে সে তাকিয়ে রয়েছে সকলের দিকে। তাকে দেখে মনে হচ্ছে ঠিক যেন দ্বিতীয় তৈমুর আলি খান।

মিষ্টি এই ছবিটি ভাইরাল হবে না তা কি কখনো হয়। যেখানে বাবা-মা হলেন কারিনা কাপুর খান এবং সাইফ আলি খান, সেখানে তো ভাইরাল হওয়াটা অস্বাভাবিক কিছু নয়। এতদিনে ছেলের মুখ পেছন থেকেই দেখিয়েছিলেন কারিনা কাপুর খান। নামকরণের ব্যাপারেও কিছু বলেনি তারা। এবারে তারা চাইছিলেন শান্তিতে ছোট্ট ছেলেটি কে মানুষ করতে। তবে হয়তো এবার এবার তা করা হবে না। দাদুর করা ছোট্ট ভুলে প্রথম দিন থেকেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেল কারিনা কাপুর খান এর ছোট ছেলের ছবি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন