Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনে ব্যস্ততা কমলো লিজার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৪:২৮ পিএম

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে একের পর এক স্টেজ শো করছিলেন লিজা, কিন্তু লকডাউন আসায় এবার ব্যস্ততা কমলো তার। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে লিজা স্টেজ শো’তে পারফর্ম করেছেন কক্সবাজার, নরসিংদী, কুষ্টিয়া, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুরসহ আরও বিভিন্ন এলাকায়। সুবর্ণজয়ন্তীর মাসটাতে বিভিন্ন টিভি চ্যানেলেও তিনি পারফর্ম করছিলেন, বর্তমান লকডাউনের আগের দিনও তিনি একটি টেলিভিশনের রেকর্ডিং-এ অংশ নেন।

এসব নিয়ে লিজা বলেন, ‘হে প্রিয় জন্মভূমি স্বাধীনতার ৫০তম বর্ষে অভিবাদন তোমাকে, ভালোবাসা প্রিয় বাংলাদেশ। আর অনেক অনেক শ্রদ্ধা, ভালোবাসা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বলা যায় পুরো মাসজুড়েই ছিল আমার স্টেজ শো’তে ব্যস্ততা। কিন্তু আবার করোনার বেড়ে যাওয়ায় আবারও আমাদের গৃহবন্দি হতে হলো। করোনা পরিস্থিতি থেকে আমাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আসুক এটাই প্রত্যাশা।’

এদিকে এরইমধ্যে গত ফেব্রুয়ারিতে ইউটিউবে প্রকাশ পেয়েছে লিজার গাওয়া ‘বাংলা ভাষা’ শিরোনামের গান। এছাড়া আরও প্রকাশ পেয়েছে লিজার কণ্ঠে লতা মুঙ্গেশকরের জনপ্রিয় গান ‘আকাশ প্রদীপ জ¦লে’ গান। এছাড়াও ‘রঙ্গিলা বন্ধু’ শিরোনামের একটি গান গেয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সঙ্গীত


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ