Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

ট্রোলের জবাব দিলেন দিয়া মির্জা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৫:০১ পিএম

গত মাসেই মুম্বাইয়ের ব‍্যবসায়ী বৈভব রেখিকে বিয়ে করেছেন অভিনেত্রী দিয়া মির্জা। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর দু বছর কাটতে না কাটতেই দ্বিতীয় বিয়ের সুখবর দেন অভিনেত্রী। ছোট করে ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতেই বিয়ে সারেন দিয়ার বর্তমানে মালদ্বীপে বৈভবের সঙ্গে একান্তে ছুটি কাটাচ্ছেন দিয়া। এবার হানিমুনে গিয়েই সুখবর দিয়েছেন অভিনেত্রী। দ্বিতীয় বিয়ের পর কেটেছে মাত্র এক মাস। এর মধ্যেই মা হওয়ার সুখবর দিয়েছেন দিয়া। হানিমুনে গিয়েই এই সুখবর প্রকাশ্যে আনেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন দিয়া। ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছে তার বেবি বাম্প। বেবি বাম্পের উপর হাত রেখে ক‍্যামেরার জন্য পোজ দিয়েছেন তিনি। ছবির মাধ্যমে মা হওয়ার সুখবর জানিয়েছেন দিয়া। অভিনেত্রীর এই ছবিতে শুভেচ্ছার ঢল নেমেছে তার সতীর্থ ও ভক্তদের।

তবে মা হওয়ার সুখবর দিয়ে শুধু যে প্রশংসাই পেয়েছেন দিয়া এমনটা কিন্তু নয়। নেটিজেনদের একাংশের তরফে গঞ্জনাও জুটেছে তার কপালে। বিয়ের আগেই গর্ভবতী হয়ে পড়ায় তুমুল ট্রোল হতে হয়েছে দিয়াকে। গর্ভবতী হয়ে পড়ার জন্যই তড়িঘড়ি বিয়ে করতে বাধ্য হয়েছেন অভিনেত্রী, এমনটাই মত অনেকের।

এক নেটিজেন দিয়ার পোস্টে কমেন্ট করেন, ‘অনেক শুভেচ্ছা। কিন্তু সমস্যাটা হল মহিলা পুরোহিত দিয়ে বিয়ে করিয়ে উনি সমাজের প্রচলিত রীতি গুলি ভাঙতে চেয়েছিলেন। কিন্তু বিয়ের আগে গর্ভবতী হওয়ার খবরটা উনি দিতে পারলেন না কেন? বিয়ের পরেই গর্ভবতী হওয়া উচিত, এমন রীতিই তো আমরা মেনে চলি। একজন মহিলা বিয়ের আগে গর্ভবতী হতে পারবে না কেন?’

এরপর আর চুপ করে থাকেননি দিয়া। খুব মার্জিত ভাবেই উত্তর দিয়েছেন তিনি। অভিনেত্রী লিখেছেন, ‘ভাল প্রশ্ন। প্রথমত আমরা সন্তান নিতে চলেছি বলে আমরা বিয়ে করিনি। একসঙ্গে জীবন কাটাবো বলে আমরা বিয়ে করেছি। আমরা যখন বিয়ের তোড়জোড় করছিলাম তখনি জানতে পারি আমি গর্ভবতী। অর্থাৎ গর্ভবতী হওয়ার জন্য বিয়েটা হয়নি। যতক্ষণ না জানতে পেরেছি সন্তান সুস্থ রয়েছে ততক্ষণ কোনো ঘোষণা করিনি। এটা আমার জীবনের সবথেকে আনন্দের খবর। অনেক বছর আমি অপেক্ষা করেছি এই দিনটার জন্য। মেডিক্যাল কারণ ছাড়া অন্য কোনো কারণের জন্যই আমি এটা লুকোতে রাজি নই।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ