Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলে পরকিয়ার জেরে স্বামীকে হত্যা করলো স্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ৬:৩৭ পিএম

টাঙ্গাইলের কালিহাতী সেফটি ট্যাংক থেকে চান মিয়া (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বাঁশি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। বিষয়টি কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন নিশ্চিত করেছেন। চান মিয়া ওই এলাকার মনতা মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক জনকে থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, চান মিয়ার স্ত্রী রেজিয়া বেগমের সাথে ওই এলাকার রড মিস্ত্রি রিপনের সাথে পরকিয়ার সম্পর্ক ছিলো। এর পর গত শনিবার (৩ এপ্রিল) থেকে চান মিয়া নিখোঁজ ছিলো। এ বিষয়ে সোমবার (৫ এপ্রিল) রাতে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, সকালে পুলিশ লাশ উদ্ধারের সময় ওই গৃহবধূকে জিজ্ঞাসাবাদ করে। ওই গৃহবধূ জবানবন্দিতে পুলিশকে জানায়, সে তার স্বামীকে হত্যা করে। লাশটি গুম করার তার তিন সহযোগীকে নিয়ে বাড়ীর সেফটি ট্যাংকে ফেলে রাখে। গৃহবধূর দেয়া তথ্য অনুযায়ী হত্যার সময় ব্যবহৃত ছুরি, রক্তমাখা বালিশ ও লেপ তাদের ঘরের সিলিং থেকে উদ্ধার করে আলামত হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ। সব মিলে মনে হচ্ছে পরকিয়ার জের ধরেই চান মিয়াকে হত্যা করেছে তার স্ত্রী। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।

কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন বলেন, সকালে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।



 

Show all comments
  • Jack Ali ১৪ এপ্রিল, ২০২১, ৯:৩৭ পিএম says : 0
    Tahgut ruler have completely destroyed our Beloved Country along with people's morality. O'Muslim in Bangladesh don't you want Allah Law??? Who created you??? Allah will throw us in Hell, just wait for death, after death, real life will start, this life is like mirage.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ