Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি মঞ্জুর রোগমুক্তি কামনায় দোয়া

ইন্দুরকানী (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০৩ এএম

পিরোজপুরের ইন্দুরকানীতে পিরোজপুর-২ আসনের এমপি ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মঞ্জুর রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ইন্দুরকানী প্রেসক্লাব মিলনায়তনে ক্লাবের সভাপতি আজাদ হোসেন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহাদুল ইসলাম শিমুলের সঞ্চালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এইচ এম ফারুক হোসাইন, ইনকিলাবের উপজেলা সংবাদদাতা মনিরুজ্জামান খান, ভোরের কাগজ প্রতিনিধি ইকরামুল সিকদার, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন হোসেন প্রমুখ। পরে আনোয়ার হোসেন মঞ্জুর সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বাটাজোড় আলিম মাদরাসার আরবি প্রভাষক মাওলানা মোস্তাইজ বিল্লাহ। এছাড়া সদ্য প্রয়াত ইন্দুরকানীর সংবাদকর্মী ও টগড়া দারুল ইসলাম কামিল মাদরাসার শিক্ষক মাওলানা ইয়াছিন হাওলাদারের রুহের মাগফেরাত কামনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ