Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২০

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক
দেশের দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে ২ জন ও আহত হয়েছে ২০ জন। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা জানান, বাগেরহাটের মোরেলগঞ্জে মিমজাল পরিবহনের একটি দূরপাল্লার বাস খাদে পড়ে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় মোরেলগঞ্জের ফেরিঘাটের কাছাকাছি এসে গাড়িটি নিয়স্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার, নিরাপত্তা ও চিকিৎসার ব্যবস্থা করে। আহতদের মধ্যে উত্তর সুতালড়ী গ্রামের ফারজানা বেগম (২৫) ও তার মেয়ে সুমাইয়া আক্তার (৪) কে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত তারিকুল ইসলাম (২৫), সাদেক খান (৫৫), রফিকুল ইসলাম (২২) কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। থানার ওসি মো. রাশেদুল আলম জানান, মিমজাল পরিবহনের ওই গাড়িটি চিটাগং থেকে শরণখোলা যাচ্ছিল। গাড়িটি হেলপারের নিয়ন্ত্রণে থাকায় দুর্ঘটনায় পতিত হয়। এতে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছে। ঘটনার পর থেকে গাড়ির অজ্ঞাত পরিচয়ের ওই হেলপার (চালক) পলাতক রয়েছে বলেও ওসি জানান। অপর একটি সূত্র জানায়, চিটাগং থেকে বাগেরহাট আসার পরে গাড়িটি বদলি ড্রাইার আনিসুর রহমানের কাছে দেওয়া হয় শরণখোলায় পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু মোরেলগঞ্জ পর্যন্ত আসার পরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে।
গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা জানান, গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় বেলাল হোসেন (৫২) ও সেজেকা বেগম (৫০)  নামে দুই পথচারী নিহত হয়েছে। এসময় মাইক্রোবাসটি উল্টে গিয়ে শিশুসহ ৫ জন যাত্রী আহত হয়েছে। রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার অবিরামপুর এলাকায় বুধবার রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বেলাল হোসেন  গোবিন্দগঞ্জের  দরবস্ত ইউনিয়নের অবিরামপুর গ্রামের মৃতু সিরাজুল ইসলামের পুত্র ও সেজেকা বেগম পলাশবাড়ী উপজেলার দুবলাগাড়ি গ্রামের মৃত বাচ্চা মিয়ার স্ত্রী। স্থানীয়রা জানান, বেলাল হোসেন ও সেজেকা বেগম ব্যাটারী চালিত অটোবাইক থেকে অবিরামপুরে নামেন। পরে তারা দুজনে মহাসড়কের উপর দিয়ে হাঁটছিলেন। এসময় ঢাকা থেকে আসা কুড়িগ্রামগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে  ঘটনাস্থলেই নিহত হয় ওই দুই জন।  এরপর মাইক্রোবাসটি খাদে পড়ে গেলে মাইক্রোবাসে থাকা শিশুসহ ৫ জন আহত হন। গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাশার দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুই স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ২০
আরও পড়ুন