Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারাতে-গলফ শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ গেমসে কারাতে ডিসিপ্লিনের খেলা গতকাল বান্দরবানের জেলা জিমন্যাশিয়ামে শুরু হয়েছে। এদিন সকালে দু’টি স্বর্ণপদকের খেলা অনুষ্ঠিত হয়। নারীদের একক কাতায় নেপাল সাউথ এশিয়ান (এসএ) গেমসের স্বর্ণজয়ী বাংলাদেশ আনসারের হুমায়রা আক্তার অন্তরাকে পেছনে ফেলে সোনা জিতে নেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার নু মে মারমা। অন্তরা রুপা জিতলেও ব্রোঞ্জপদক জয় করেন কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থার এলিক মারমা ও সেনাবাহিনীর কারিমা খাতুন। নারী দলগত কাতায় সেনাবাহিনী স্বর্ণ, আনসার রৌপ্য এবং বান্দরবান ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা ব্রোঞ্জপদক জিতে নেয়। একই দিনে গেমসের গলফ ডিসিপ্লিনের খেলাও শুরু হয়েছে। ঢাকা ক্যান্টনমেন্টের কুর্মিটোলা গলফ ক্লাবে প্রতিযোগিতার উদ্ধোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফট্যানেন্ট জেনারেল এস এম শফিউদ্দীন আহমেদ।
বাংলাদেশ গলফ ফেডারেশনের অধিভুক্ত ১২টি ক্লাব ছাড়াও সেনা, নৌ ও বিমানবাহিনী এবং আনসারসহ ১৭ দলের প্রায় ১৬০ জন গলফার ছয় ইভেন্টে বাংলাদেশ গেমসে ১৮ পদকের (ছয়টি করে স্বর্ণ, রৌপ্য ও ব্রোঞ্জ) জন্য লড়ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাতে-গলফ শুরু

৭ এপ্রিল, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ