Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ মে ২০২১, ০৫ জৈষ্ঠ্য ১৪২৮, ০৬ শাওয়াল ১৪৪২ হিজরী

বাগেরহাটে করোনা টিকা নিয়ে অসুস্থ শিক্ষকের মৃত্যু

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১০:১৯ পিএম

বাগেরহাটে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি দুই সপ্তাহ আগে করোনার টিকা নিয়েছিলেন বলে জানিয়েছে স্বজনরা। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে মারা যান শিক্ষক মোজাহিদুল ইসলাম। তিনি বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পড়াতেন।

মোহাহিদুলের পরিবারের সদস্যরা জানান, ৩০ বছরের মোহাহিদুল গত ২২ মার্চ বাগেরহাট সদর হাসপাতাল থেকে করোনার টিকা নেন। তীব্র জ্বর ও শ্বাসকষ্ট শুরু হলে দুইদিন পর তাকে বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়। অবস্থা খারাপ হওয়ায় ৩০ মার্চ তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তার মৃত্যু হয়।

মোহাহিদুলের ছোট বোনের স্বামী সাংবাদিক ইয়ামিন আলী জানান, বাগেরহাট সদরের ডেমা কারামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে জানাজা শেষে মোজাহিদুলকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন করিব জানান, করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ হয়ে মোহাহিদুলের মৃত্যুর বিষয়টি জেলা স্বাস্থ্য বিভাগ খতিয়ে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ