Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী
শিরোনাম

কলাপাড়ায় ধর্ষণের অভিযোগে দুই যুবক গ্রেফতার

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কলাপাড়ায় মাসব্যাপী আটকে রেখে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গত সোমবার সন্ধ্যায় সজীব নামের এক যুবককে প্রধান আসামি করে তিনজনের নামে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর শাকিল ও রিয়াজ নামের দুই যুবককে পৌর শহরের বাদুরতলী স্লুইজগেট নামক এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।
মামলা সূত্রে জানা যায়, যৌন হয়রানিসহ ধর্ষণ চেষ্টা করা হয়েছে এমন ঘটনায় প্রধান অভিযুক্ত সজিবের নামে কলাপাড়া থানায় ২ মার্চ এতিম ওই কিশোরী একটি অভিযোগ দায়ের করে। এ ঘটনার পর থেকে সজিব প্রায়ই ওই কিশোরীর গ্রামের বাড়ি বাইনতলায় আসা-যাওয়া শুরু করে। বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে প্রেমের ফাঁদে ফেলে সজিব। ৭ মার্চ সজিব ওই কিশোরীকে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় এনে সহযোগী শাকিল ও রিয়াজের সহায়তায় মিথ্যা বিয়ের আয়োজন করে। প্রায় এক মাস যাবৎ ওই কিশোরীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে আসছিলো সজিব। ভাড়া বাসা থেকে যাতে পালাতে না পারে সেজন্য শাকিল ও রিয়াজ সার্বক্ষণিক নজরদারিতে রাখেন কিশোরীকে।
কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, আসামিদের বিরুদ্ধে কলাপাড়া থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। দু’জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণের অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ