Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাদের মির্জার সমর্থককে বের করে দিলো প্রশাসন

বসুরহাট পৌরসভা ভবন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার শতাধিক সমর্থককে বসুরহাট পৌরসভা ভবন থেকে বের করে দিয়েছে স্থানীয় প্রশাসন। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে মির্জা অনুসারী বহিরাগতদের বসুরহাট পৌরসভা ভবনের বের করে দেয় প্রশাসনের কর্মকর্তারা। এর আগে পৌর ভবনে অভিযান পরিচালনা করেন জেলা পুলিশ ও স্থানীয় উপজেলা প্রশাসন কর্মকর্তারা। জানা যায়, কোম্পানীগঞ্জে উপজেলা আ.লীগ ও কাদের মির্জার মধ্যে বিবাদমান দ্ব›দ্বকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে মির্জা কাদেরের শতাধিক অনুসারী আ.লীগ নেতাকর্মী পৌরসভা ভবনের তৃতীয় তলায় অবস্থান করে আসছিল। দু’গ্রুপের মধ্যে বসুরহাট পৌরসভার করালিয়া এলাকায় সংঘর্ষ হলে দু’পক্ষের নেতাকর্মিদের মাঝে উত্তেজনা সৃষ্টি হয় এবং পৌর ভবনে বহিরাগতদের ভিড় ভাড়তে থাকে। এক পর্যায়ে রাত ৯টার দিকে প্রশাসনের কর্মকর্তারা পৌর ভবনের সামনে অবস্থান নিয়ে মির্জা কাদেররের অনুসারী বহিরাগতদের পৌর ভবন ছাড়তে ৫ মিনিটের সময় বেধে দিয়ে মাইকিং করে প্রশাসনের কর্মকর্তারা। পরে প্রশাসনের উপস্থিতিতে মির্জা কাদেরের অনুসারীরা পৌরসভা ভবন ছেড়ে যেতে বাধ্য হয়।
অভিযানে অংশ নেয় নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শামীম কবির, সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) মো. ফারুক, কোম্পানীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) সুপ্রভাত চাকমা, কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহিদুল হক রনি, পরিদর্শক (তদন্ত) মো.রবিউল হক।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিয়াউল হক মীর জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে করোনাকালীন সময়ে শতাধিক বহিরাগত ব্যক্তি এক সাথে পৌরভবনে অবস্থান করায় তাদেরকে বের করে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা ভবন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ