Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

কক্সবাজার শহরে করোনা সচেতনতায় শহর আওয়ামী লীগের প্রচারণা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০২১, ১১:৩০ পিএম

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতনতা বাড়াতে জেলা আওয়ামী লীগের প্রচার পত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের বিভিন্ন জায়গায় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বে এসব প্রচারপত্র বিতরণ করা হয়।

এসময় নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সমাজকে সুস্থ রাখতে সবাইকে বাধ্যতামূলক মাস্ক পরিধান এবং সরকারের ১৮টি নির্দেশনা মেনে চলার উপর গুরুত্বারোপ করেন মেয়র মুজিবুর রহমান। পাশাপাশি কক্সবাজার পৌর আওয়ামী লীগের কন্ট্রাকট্রেসিং কার্যক্রমের প্রশংসা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক

প্রচারপত্র বিতরণকালে কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডাঃ অনুপম বড়ুয়া, ডাঃ শাহজাহান নাজির, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক উজ্জল করসহ বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে লালদীঘির পাড়স্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌর আওয়ামী লীগের কন্ট্রাকট্রেসিং অফিস উদ্বোধন করেন মেয়র মুজিবুর রহমান।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করেন মেয়রের প্রেস সচিব আহসান সুমন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ