Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

বায়োপিকে মিতালি রাজের ভূমিকায় তাপসী পান্নু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২১, ১০:৫৬ এএম

রূপোলী পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। করোনা পরিস্থিতিতে সব খারাপের মাঝেও তিনি শোনালেন এক সুখবর। কিছুদিন আগেই ‘থাপ্পড়’ ছবিতে দারুণ অভিনয়ের জন্য পেয়েছেন ফিল্মফেয়ারের সেরা অভিনেত্রীর পুরস্কার। এবার শুরু করলেন ভারতীয় মহিলা দলের ওডিআই ক্রিকেট অধিনায়ক মিতালি রাজের বায়োপিকের শ্যুটিং। যেখানে মিতালির ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে এই বলি অভিনেত্রীকে। ছবির নাম ‘শাবাশ মিঠু’।

সোশ্যাল মিডিয়ায় এই কথা নিজেই জানান তাপসী। তবে শুধু ঘোষণা করেই থেমে থাকেননি এই অভিনেত্রী। সঙ্গে জুড়ে দিয়েছেন ছবির সেট থেকে তোলা নিজের একটি ছবিও। সেই ছবিতে একেবারে নতুন লুকে হাজির নায়িকা। তাকে দেখা যাচ্ছে স্পোর্টস টি শার্ট ও ট্র্যাক প্যান্ট পরে। পুরোপুরি স্পোর্টি লুকে ধরা দিয়েছেন তাপসী। মাথায় রয়েছে ক্রিকেটের হেলমেট, হাতে গ্লাভস। আলতো করে ব্যাট ধরে রয়েছেন তিনি। তার ভঙ্গিমা থেকেই স্পষ্ট মিতালি হয়ে ওঠার চেষ্টায় কোনও খামতি রাখতে নারাজ তিনি। ছবির ক্যাপশনের সঙ্গে তিনি লিখেছেন, ‘লেটস গো’।

প্রসঙ্গত, এই মুহূর্তে স্পোর্টসভিত্তিক ছবিতেই বেশি দেখা যাচ্ছে তাপসীকে। একে অপরের পরিপূরক হয়ে উঠেছে যেন। অভিনেত্রী সদ্য শেষ করেছেন ‘রেশমি রকেট’ সিনেমার কাজ। যেখানে একজন দৌড়বিদের চরিত্রে তাকে দেখা যাবে। অন্যদিকে, ‘ ষাঁড় কী আঁখ’,’সুরমা’-র মতন স্পোর্টস ভিত্তিক ছবিতেও প্রশংসা কুড়িয়েছেন তাপসী। তার অভিনয়ে মুগ্ধ দর্শক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ